Haskhali Rape Case: 'ফাঁসি চাই', হাঁসিখালিকাণ্ডে CBI তদন্তে 'বিচার' প্রার্থনা নির্যাতিতার মায়ের

 হাইকোর্টের নির্দেশের পরই বুধবারই হাঁসখালিতে যাবে সিবিআই।

Updated By: Apr 13, 2022, 12:32 PM IST
Haskhali Rape Case: 'ফাঁসি চাই', হাঁসিখালিকাণ্ডে CBI তদন্তে 'বিচার' প্রার্থনা নির্যাতিতার মায়ের
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: "ফাঁসি চাই। বিচার চাই।" হাঁসিখালিকাণ্ডে স্পষ্ট কথা নির্যাতিতার মায়ের। মঙ্গলবারই হাঁসখালিকাণ্ডে সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট। এদিন কিশোরী মেয়ের উপর নির্যাতনের অভিযোগ  ও তার মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্ত নিয়ে প্রশ্ন করলে এই উত্তর দেন হাঁসখালি কাণ্ডে নির্যাতিতার মা। অসুস্থতার জন্য নির্যাতিতার বাবা-মাকে আজ বগুলা গ্রামীণ স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছে।

প্রসঙ্গত, হাইকোর্টের নির্দেশের পরই বুধবারই হাঁসখালিতে যাবে সিবিআই। দুপুরের মধ্যেই মামলা রুজু করা হবে বলে সিবিআই সূত্রে জানা গিয়েছে। তারপরই হাঁসখালিতে যাবে সিবিআই-এর টিম। ইতিমধ্যেই এই ঘটনার তদন্তের জন্য পৃথক দল গঠন করেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। সিবিআই সূত্রে জানা গিয়েছে, প্রথমে তাঁরা যাবেন থানায়। সেখানে তাঁরা কেস ডায়রি হাতে নেবেন। তারপর ঘটনাস্থল পরিদর্শনে যাবেন। কিশোরীর বাড়ি এবং যে বাড়িতে ওই কিশোরীকে নিয়ে যাওয়া হয়েছিল বলে পরিবারের অভিযোগ সেটি ঘুরে দেখবেন ।

মঙ্গলবার হাঁসখালি ধর্ষণ মামলায় (Hanskhali Rape Case) CBI তদন্তের নির্দেশ দেওয়ার সময় বিচারপতি স্পষ্ট বলেন, "এটা ভুলে গেলে চলবে না যে, অভিযুক্ত শাসকদলের একজন প্রভাবশালী ব্যক্তির ছেলে। কেস ডায়েরি থেকে এটা স্পষ্ট হয়েছে যে নাবালিকার পরিবারকে হুমকি দেওয়া হয়েছিল। বেশকিছু গুরুতর ত্রুটির জন্য তদন্ত বাধা পেয়েছে।" গতকাল মামলার সমস্ত রিপোর্ট কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার হাতে তুলে দিতেও রাজ্য পুলিসকে নির্দেশ দিয়েছেন বিচারপতি। এখনও পর্যন্ত হাঁসখালিকাণ্ডে ২ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন, Partha Chatterjee: আপাতত স্বস্তিতে পার্থ! CBI হাজিরায় ৪ সপ্তাহের স্থগিতাদেশ হাইকোর্টের

'হাঁসখালি নিয়ে মুখ্যমন্ত্রীর বক্তব্য অত্যন্ত নিম্নমানের, এই জন্যই নন্দীগ্রামে হেরেছেন':দিলীপ

Hanskhali: তথ্য অনুসন্ধানে তৈরি হল BJP-র কমিটি, থাকছেন সারা দেশ থেকে ৫ জন

Hanskhali: 'মেয়েটি মদ্যপান করেছিল', হাঁসখালি কাণ্ডে এবার পুলিস সুপারের মন্তব্য ঘিরে বিতর্ক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.