বাইক লক্ষ্য করে হঠাত্ উড়ে এল সাইকেল! সিনেমাকেও হার মানাবে এঘটনা

রাস্তার মধ্যে আস্ত সাইকেল উড়ে আসায় হতভম্ব হয়ে পড়ে ছিনতাইবাজরাও।

Updated By: Aug 3, 2018, 08:38 PM IST
বাইক লক্ষ্য করে হঠাত্ উড়ে এল সাইকেল! সিনেমাকেও হার মানাবে এঘটনা

নিজস্ব প্রতিবেদন : শুক্রবার সকালে হলদিয়ার কদমতলা বাসস্ট্যান্ডের ঘটনা হার মানাল সিনেমার দৃশ্যকেও। মোবাইল ছিনতাই এর পর, বাইকে করে পালাচ্ছিল দুষ্কৃতীরা। হাতে ছিল আগ্নেয়াস্ত্র। হঠাতই বাইক লক্ষ্য করে উড়ে এল আস্ত একটা সাইকেল। সাইকেলের ধাক্কায় দুষ্কৃতীরা মাটিতে পড়ে যেতেই, তাদের ছেঁকে ধরে শুরু হল উত্তমমধ্যম।

পূর্ব মেদিনীপুরের হলদিয়ার কদমতলা বাসস্ট্যান্ড। প্রতিদিনের মতো বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে ছিল এক যুবক। হঠাতই যুবকের সামনে এসে দাঁড়ায় একটি বাইক। বাইকে তিনজন আরোহী ছিলেন। কয়েক সেকেন্ডের মধ্যেই বোঝা যায়, বাইক আরোহীরা আসলে ছিনতাইবাজ। নিমেষে বন্দুক দেখিয়ে যুবকের কাছ থেকে মোবাইল ছিনিয়ে নেয় তারা। এরপরই বাইক নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা।

আরও পড়ুন, খাটের তলায় উঁকি মারতেই ঘরের মেয়েকে এ অবস্থায় দেখে পিলে চমকে উঠল বাড়ির লোকের!

এদিকে মোবাইল খোওয়া যাওয়া যুবক ততক্ষণে চিত্কার শুরু করে দিয়েছেন। এরপরের ঘটনা পুরো সিনেমার দৃশ্য। সেইসময় উল্টোদিক থেকে আসছিল এক সাইকেল আরোহী। গোপাল আদক নামে সেই সাইকেল আরোহী-ই ঘটালেন দুঃসাহসিক কাজটি। একটি আস্ত সাইকেল ছুঁড়ে মারেন গোপাল।

রাস্তার মধ্যে আস্ত সাইকেল উড়ে আসায় হতভম্ব হয়ে পড়ে ছিনতাইবাজরাও। টাল সামলাতে না পেরে বাইক সমেত রাস্তাতেই পড়ে যায় তিন দুষ্কৃতী। গোটা ঘটনা দেখতে থাকা জনতাও তখন দাবাং মোডে চলে যায়। দুষ্কৃতীরা রাস্তায় লুটিয়ে পড়তেই ঝাঁপিয়ে পড়ে জনতা। শুরু হয় গণপিটুনি।

আরও পড়ুন, স্ত্রী-র আবার বিয়ে! শ্বশুরের উপর বদলা নিল 'প্রাক্তন' জামাই

এরপরই খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। পুলিশ সূত্রে খবর, ধৃত তিনজনের মধ্যে  সুব্রত মণ্ডল, উত্তম পয়রা হলদিয়ারই বাসিন্দা। বাকি ধৃত শুভঙ্কর পাড়িয়াল ভিন রাজ্যের। এই ঘটনায় ছিনতাইবাজ চক্রে ভিন রাজ্যের যোগ উড়িয়ে দিচ্ছে না পুলিশ। তবে সাইকেল ছুঁড়ে দুষ্কৃতীদের কুপোকাত্ করে হিরো অবশ্য গোপালই।

Tags:
.