পণের দাবিতে লাগাতার অত্যাচার, বিয়ের ৩ মাসের মধ্যেই আত্মঘাতী গৃহবধূ

বিয়ের ৩ মাসের মধ্যেই গৃহবধূর রহস্যমৃত্যু। ঘটনাটি ঘটেছে আসানসোল উত্তর থানার রেলপাড়ে কেটি রোড এলাকায়। ঘটনায় মৃতের স্বামী ও শ্বশুরবাড়ির লোকেদের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেছেন মৃতের পরিজনরা। 

Updated By: Aug 3, 2018, 08:10 PM IST
পণের দাবিতে লাগাতার অত্যাচার, বিয়ের ৩ মাসের মধ্যেই আত্মঘাতী গৃহবধূ

নিজস্ব প্রতিবেদন: বিয়ের ৩ মাসের মধ্যেই গৃহবধূর রহস্যমৃত্যু। ঘটনাটি ঘটেছে আসানসোল উত্তর থানার রেলপাড়ে কেটি রোড এলাকায়। ঘটনায় মৃতের স্বামী ও শ্বশুরবাড়ির লোকেদের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেছেন মৃতের পরিজনরা। 

চলতি বছরের ২৯ এপ্রিল বার্নপুর শান্তিনগরের বাসিন্দা প্রিয়া গুপ্তার সাথে বিয়ে হয় রেলপাড়ের পাপ্পু প্রসাদের। তিন ভাই এর একমাত্র বোন প্রিয়ার বিয়েতে দেনা পাওনায় কোন কার্পণ্য করেনি পরিবার। পাত্র পাপ্পু একটি বেসরকারি ব্যাংকের কর্মী।  বোনের বিয়ে দিয়ে আনন্দেই ছিল পরিবার। কিন্তু সেই সুখ বেশিদিন স্থায়ী হয়নি প্রিয়ার জীবনে।  

স্ত্রী-র আবার বিয়ে! শ্বশুরের উপর বদলা নিল 'প্রাক্তন' জামাই

বিয়ের কিছুদিনের মধ্যেই অতিরিক্ত টাকার দাবিতে শুরু হয় অত্যাচার।  কয়েকবার সামাল দেয় প্রিয়া নিজে।  বুধবার সকালে অত্যাচার চরমে পৌঁছায়।  লুকিয়ে ফোন করে মাকে সব জানায় সে। বৃহস্পতিবার দুপুরে পাপ্পু তার শশুরবাড়িতে জানায় গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছেন প্রিয়া। পুলিশ মৃতদেহ উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায়। মৃতার দাদা সন্তোষ কুমার মাহাতো  জামাই পাপ্পু প্রসাদ সহ শশুরবাড়ির আট জনের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেছেন।

.