Kakdwip: রাতে মেয়ের বাড়ি ফেরার অপেক্ষায় বসেছিল মা! রেললাইনে মিলল যুবতীর রক্তাক্ত দেহ

শপিং মলে কাজ করতেন দেবিকা মাইতি।

Updated By: Feb 10, 2022, 07:44 PM IST
Kakdwip: রাতে মেয়ের বাড়ি ফেরার অপেক্ষায় বসেছিল মা! রেললাইনে মিলল যুবতীর রক্তাক্ত দেহ
দেবিকা মাইতি (বাঁদিকে - নিজস্ব চিত্র)

নিজস্ব প্রতিবেদন : রেললাইনের পাশ থেকে এক যুবতীর রক্তাক্ত দেহ উদ্ধারকে (Deadbody Recover) ঘিরে চাঞ্চল্য ছড়াল কাকদ্বীপে (Kakdwip)। ঘটনাটি ঘটেছে কাকদ্বীপের উকিলের হাট ও নামখানা স্টেশনের মধ্যবর্তী এলাকায়। মৃতার নাম দেবিকা মাইতি। মৃতা নামখানার বাসিন্দা বলে জানা গিয়েছে। 

জানা গিয়েছে, কাকদ্বীপের (Kakdwip) একটি শপিং মলে কাজ করতেন দেবিকা মাইতি। রোজকার মতো গতকাল রাতেও কাজ সেরে শপিং মল থেকে ফিরছিলেন তিনি। কিন্তু তারপর সময়মতো আর বাড়ি পৌঁছাননি। শপিং মল বন্ধ হয়ে যাওয়ার পরও রাতে বাড়ি ফিরতে দেরি হওয়ায় চারদিকে খোঁজাখুঁজি শুরু করে পরিবারের লোকজন। সময় যত গড়ায় অনভিপ্রেত কিছু ঘটার আশঙ্কায় সন্দেহ তত বাড়তে শুরু করে। শেষমেশ আশঙ্কা সত্যি করে উকিলেরহাট ও নামখানা স্টেশনের মধ্যবর্তী এলাকায় রেললাইনের পাশ থেকে ওই যুবতীর রক্তাক্ত দেহ (Deadbody Recover) খুঁজে পাওয়া যায়। 

কিন্তু কী কারণে ওই যুবতীর মৃত্যু হল? কীভাবে রেললাইনের পাশে তাঁর রক্তাক্ত দেহ (Deadbody Recover) এল? সে বিষয়ে স্পষ্ট কিছু জানা যায়নি। ধোঁয়াশা ছড়িয়েছে। স্থানীয়দের অনুমান, ওই যুবতীকে কেউ হয়তো ট্রেন থেকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে বা হতে পারে খুনের (Murder) পর তাঁর রক্তাক্ত দেহ রেললাইনে ফেলে দিয়ে গেছে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পুলিস দেহ উদ্ধার (Deadbody Recover) করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে রেল পুলিস। প্রাথমিকভাবে পুলিসের অনুমান, ওই যুবতীকে খুন করা হয়েছে। তবে ধর্ষণের কোনও ঘটনা ঘটেনি বলেই জানাচ্ছে পুলিস।

আরও পড়ুন, Municipal Election 2022: 'পুরভোটে অশান্তি হলেই ব্যক্তিগতভাবে দায়ী থাকবেন কমিশনার', বাহিনী মামলায় 'কড়া' নির্দেশ হাইকোর্টের

Pet Dog Kidnapped: আদরের রিওকে 'অপহরণে'র ৭২ ঘণ্টাতেই খুঁজে বের করল পুলিস, পরিবারের কোলে ফিরেই শুরু হুটোপুটি

Sabooj Sathi Cycle Sell: পড়ুয়াদের বিনামূল্যের 'সবুজ সাথী' সাইকেল বিকোচ্ছে ৩৭০-এ! পর্দাফাঁস প্রধান শিক্ষিকার 'কুকর্মে'র

Balurghat: নদীতে মিলল ৫ মাসের অন্তঃসত্ত্বার নগ্ন দেহ, ঘরে ত্রিশূল নিয়ে পুজোয় ব্যস্ত স্বামী!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.