Maheshtala Fire: মহেশতলা অগ্নিকাণ্ডে মৃত্যু গৃহবধূ-সহ ২ সন্তানের, নিশানায় স্বামী

সোমার মা ও তার ভাইদের অভিযোগ লক ডাউনের পর থেকেই প্রভাসের আচার আচরণ বদল হতে থাকে

Updated By: Apr 17, 2022, 01:46 PM IST
Maheshtala Fire: মহেশতলা অগ্নিকাণ্ডে মৃত্যু গৃহবধূ-সহ ২ সন্তানের, নিশানায় স্বামী

নিজস্ব প্রতিবেদন: শনিবার মহেশতলা এলাকার গৃহবধূর আগুনে পুড়ে মৃত্যুর পেছনে হাত রয়েছে তার স্বামীর? এমনটাই অভিযোগ করছে মৃত গৃহবধূর পরিবারের লোকজন। এনিয়ে অভিযুক্ত স্বামীকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিস।

গতকাল মহেশতলার আক্রা কৃষ্ণনগর পূর্বপাড়ায় একটি টালির চালের ঘরে আগুন লেগে মৃত্যু হয় ৪০ বছরের গৃহবধূ সোমা মণ্ডল ও তার দুই সন্তান রাহুল ও সাহেবের। ওই ঘটনায় অভিযোগের আঙুল উঠল সোমার দ্বিতীয় পক্ষের স্বামী প্রভাস মণ্ডলের দিকে।

মৃত গৃহবধূ সোমার পরিবারের অভিযোগ, সোমাকে পরিকল্পনামাফিক খুন করেছে তার স্বামী প্রভাস। আজ দক্ষিণ ২৪ পরগনার এসপির সামনেই ক্ষোভ উগরে দেন সোমার পরিবারের লোকজন। ওই কথা শোনার পরই সোমার মা ও তার পরিবারের অন্যান্য সদস্যদের থানায় নিয়ে গিয়ে বয়ান নেওয়া হয়। পাশাপাশি জিজ্ঞাসাবাদ করা হচ্ছে সোমার বর্তমান স্বামী প্রভাস মণ্ডলকেও।

এদিকে, অগ্নিদগ্ধের ঘটনায় পুলিস তদন্ত শুরু করেছে। পুলিস সুপারের বক্তব্য ফরেন্সিক তদন্তের রিপোর্ট আসার পরই বোঝা যাবে অগ্নিকাণ্ডের সময় বাড়ির দরজা বাইরে থেকে নাকি ভেতর থেকে বন্ধ ছিল ছিল। ফরেন্সিক তদন্তের জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।

সোমা মণ্ডলের প্রথম স্বামী টোটন মণ্ডলের মৃত্যুর পর বিয়ে হয় প্রভাস মণ্ডলের সঙ্গে। সোমার মা ও তার ভাইদের অভিযোগ লক ডাউনের পর থেকেই প্রভাসের আচার আচরণ বদল হতে থাকে।  সোমকে মারধর করা হত হলেও অভিযোগ। এনিয়ে থানাতেও অভিযোগ দায়ের হয়। 

আরও পড়ুন-একহাতে Rishabh Pant-এর ক্যাচ লুফে Anushka-র দিকে ইঙ্গিত দিলেন Virat Kohli, ভিডিও ভাইরাল   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.