হঠাত্ কামরা ধোঁয়ায় ঢেকে গেল! আগুন লালগোলা প্যাসেঞ্জারে

রাথমিকভাবে অনুমান, শর্ট সার্কিট হয়েই আগুন লাগে কামরাটিতে।

Updated By: Nov 17, 2018, 02:13 PM IST
হঠাত্ কামরা ধোঁয়ায় ঢেকে গেল! আগুন লালগোলা প্যাসেঞ্জারে

নিজস্ব প্রতিবেদন : আপ লালগোলা প্যাসেঞ্জারে আগুন। বড়সড় বিপদের হাত থেকে অল্পের জন্য রক্ষা পেলেন বহু যাত্রী। ঘটনাটি ঘটেছে নদীয়ার ধুবুলিয়া স্টেশনের কাছে। তবে যাত্রীরা সবাই বিপদ মুক্ত বলে রেল সূত্রে জানা গেছে।

জানা গিয়েছে, এদিন সকালে লালগোলা প্যাসেঞ্জার যখন বহরমপুর থেকে কৃষ্ণনগরের দিকে যাচ্ছিল, তখনই নদীয়ার ধুবুলিয়া স্টেশনের কাছে মহিলা কামরা থেকে আচমকা ধোঁয়া বেরতে শুরু করে। ধোঁয়া দেখেই আতঙ্ক ছড়িয়ে পড়ে যাত্রীদের মধ্যে। চিত্কার করে ওঠেন তাঁরা।

আরও পড়ুন, সরকারি চাকরির আশ্বাস, প্রতারণার অভিযোগে ধৃত 'মুখ্যমন্ত্রীর আত্মীয়'!

যাত্রীরা চিত্কার করে উঠতেই সতর্ক হন গার্ড। ট্রেন থামিয়ে দেন চালক। প্রাণভয়ে যাত্রীদের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায়। অনেকে লাফিয়ে লাইনের উপরই নেমে পড়েন। আগুন লাগার খবর পেয়ে সঙ্গে সঙ্গেই ধুবুলিয়া ও কৃষ্ণনগর থেকে রেলকর্মীরা ঘটনাস্থলে চলে আসেন। চলে আসেন স্থানীয় বাসিন্দারাও। নিরাপদে নামিয়ে আনা হয় কামরায় থাকা সব মহিলা যাত্রীদের।

আরও পড়ুন, মুখে অশ্রাব্য ভাষা, চাকরি খাওয়ার হুমকি! থানায় ঢুকে দাদাগিরি পদস্থ সরকারি অফিসারের

বেশ কিছুক্ষণ পর আগুন নিয়ন্ত্রণে আসে। আগুন লাগার ঘটনায় তদন্ত শুরু করেছে রেল। কীভাবে কোথা থেকে আগুন লাগল, সে সম্পর্কে এখনও পর্যন্ত নিশ্চিত করে কিছু জানা যায়নি। প্রাথমিকভাবে অনুমান, শর্ট সার্কিট হয়েই আগুন লাগে কামরাটিতে।

.