সরকারি চাকরির আশ্বাস ও চেষ্টা, প্রতারণার অভিযোগে ধৃত 'মুখ্যমন্ত্রীর আত্মীয়'!

তিনি বহুজনকে চাকরি করিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেন। এমনকি নিজেও সরকারি চাকরি পাওয়ার চেষ্টা করেন।

Updated By: Nov 17, 2018, 01:42 PM IST
সরকারি চাকরির আশ্বাস ও চেষ্টা, প্রতারণার অভিযোগে ধৃত 'মুখ্যমন্ত্রীর আত্মীয়'!

নিজস্ব প্রতিবেদন : মুখ্যমন্ত্রীর আত্মীয়  পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। অভিযুক্তের নাম তরুণ কুমার বসু। 

অভিযোগ, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আত্মীয় বলে পরিচয় দিয়ে তিনি বহুজনকে চাকরি করিয়ে দেওয়ার মিথ্যে প্রতিশ্রুতি দেন। এমনকি নিজেও মিথ্যে পরিচয়ে সরকারি চাকরি পাওয়ার চেষ্টা করেন। সেন্ট্রাল স্কুল সার্ভিস কমিশনে কেরানি পদে চাকরি পাওয়ার জন্য বেশ কয়েবার চেয়ারম্যানকে ফোন করেন অভিযুক্ত তরুণ কুমার বসু। লাগাতার ৩ মাস ধরে চাকরির জন্য চাপ দিয়ে চলেছিলেন তরুণ কুমার বসু। এসএমএস-এও চাকরির জন্য তদ্বির করতে থাকেন।

আরও পড়ুন, মুখে অশ্রাব্য ভাষা, চাকরি খাওয়ার হুমকি! থানায় ঢুকে দাদাগিরি পদস্থ সরকারি অফিসারের

পাশাপাশি, মুখ্যমন্ত্রীর আত্মীয় বলে পরিচয় দিয়ে চলছিল বেকার যুবক-যুবতীদের চাকরির টোপ দেওয়া। চাকরি পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতির বিনিময়ে বেকার যুবক-যুবতীদের কাছ থেকে টাকা তুলতেন অভিযুক্ত তরুণ কুমার বসু। তাঁর পাতা ফাঁদে পড়ে টাকাও দেন বিভিন্ন জেলার চাকরিপ্রার্থীরা। শেষপর্যন্ত ফাঁস হল জালিয়াতি।

আরও পড়ুন, ছয় মিনিটের দৌড়! রাখালের 'হৃদয়'কে সৈকতের 'স্পন্দনে' বাঁচিয়ে রাখার লড়াইয়ে মেডিক্যাল কলেজ

১৫ নভেম্বর বিধাননগর থানার সাইবার ক্রাইমে এই ঘটনায় অভিযোগ দায়ের হয়। সেন্ট্রাল সার্ভিস কমিশনের তরফে অভিযোগ দায়ের করা হয়। তদন্ত শুরু করে পুলিস। ফোন ট্যাপ করে অবশেষে অভিযুক্তকে পাকড়াও করে পুলিস। এদিন শ্রীরামপুর থেকে গ্রেফতার করা হয় অভিযুক্তকে। ধৃতের কাছ থেকে প্রচুর বায়োডেটা, এডুকেশনাল সার্টিফিকেট ও মোবাইল ফোন বাজেয়াপ্ত করা হয়েছে।

.