Elephant Death: সুপারি পাতা খেতে গিয়ে মর্মান্তিক পরিণতি, সাতসকালে হইচই এলাকায়

Elephant Death: স্থানীয় পঞ্চায়েত সদস্য কৃষ্ণ মোচারি বলেন, সকাল সাড়ে ছটার দিকে আমরা যখন ঘুম থেকে উঠি তখন দেখলাম রাস্তায় একটি হাতি পড়ে রয়েছে। খুবই দুঃখজনক ঘটনা

Updated By: Oct 25, 2023, 01:05 PM IST
Elephant Death: সুপারি পাতা খেতে গিয়ে মর্মান্তিক পরিণতি, সাতসকালে হইচই এলাকায়

তপন দেব: লোকালয়ে ঢুকে মর্মান্তিক পরিণতি হল পূর্ণবয়স্ক হাতির। সকালে এলাকার মানুষজন উঠে দেখেন বাগানের রাস্তায় পড়ে রয়েছে একটি দাঁতাল। হইচই পড়ে যায় এলাকায়। বুধবার সকালে ওই ঘটনা ঘটছে কালচিনি ব্লকের উত্তর মেন্দাবাড়ি এলাকায়।

আরও পড়ুন-বাড়বে উত্তুরে হাওয়ার প্রভাব, নামবে পারদ, শীতের আমেজ রাজ্যজুড়ে

বুধবার সকালে উঠে স্থানীয় মানুষজন দেখেন সুপারি গাছে ঘেরা এলাকার রাস্তায় পড়ে রয়েছে একটি মৃত হাতি। সঙ্গে সঙ্গে খবর রটে যায় এলাকায়। জড়ে হয়ে যান বহু মানুষ। দেখা যায় তার শুঁড়ের সঙ্গে জড়িয়ে রয়েছে বিদ্যুতের তার। তখনই স্পষ্ট হয়ে যায় বিদ্যুতের তারে বিদ্যুতস্পৃষ্ট হয়েই মৃত্যু হয়েছে ওই হাতিটির। স্থানীয়রা খবর দেন বিদ্যুত দফতরে। স্থানীয়রা জানান, সুপারি বাগানে নীচু দিয়ে গিয়েছে বিদ্যুতের তার। সেই তারেই শক খেয়ে মৃত্যু হয়েছে হাতিটির।

স্থানীয় পঞ্চায়েত সদস্য কৃষ্ণ মোচারি বলেন, সকাল সাড়ে ছটার দিকে আমরা যখন ঘুম থেকে উঠি তখন দেখলাম রাস্তায় একটি হাতি পড়ে রয়েছে। খুবই দুঃখজনক ঘটনা। কারেন্টের তার ঝুলে ছিল। বিদ্যুত্ দফতরকে বলব তাড়াতাড়ি যেন ওই সব ঝুলে থাকা তার ঠিক করে। বন্য পশুরা আমাদের সম্পদ। এই সম্পদ নষ্ট হতে দেওয়া যায় না। রোজই ৩-৪টি হাতি গ্রামে আসে। ওরা সুপারি পাতা ছিঁড়ে খায়। সেই পাতা ছিঁড়তে গিয়েই কারেন্টের শক খেয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.