প্রথম দিনেই হোঁচট খেল 'দিদিকে বলো', উঠছে বিল, কিন্তু বলা যাচ্ছে না কথা

ওই নম্বরে ফোন করে অভিযোগ জানানোর চেষ্টা করতে থাকা সাধারণ মানুষ। তাঁদের অধিকাংশের অভিজ্ঞতাই সুখের হয়নি। অভিযোগ, কল কানেক্ট হলেও কথা বলা যায়নি কারও সঙ্গে।

Updated By: Jul 30, 2019, 07:52 PM IST
প্রথম দিনেই হোঁচট খেল 'দিদিকে বলো', উঠছে বিল, কিন্তু বলা যাচ্ছে না কথা

নিজস্ব প্রতিবেদন: প্রথম দিনেই ধাক্কা খেল তৃণমূলের নতুন 'দিদিকে বলো' প্রকল্প। অভিযোগ, ফোনের বিল উঠলেও ওপারে কথা বলছেন না কেউ। যা নিয়ে ক্ষুব্ধ ভুক্তভোগীরা। খবর পৌঁছেছে তৃণমূলনেত্রীর কাছেও।

 

সোমবার নজরুল মঞ্চে এক নজিরবিহীন সাংবাদিক বৈঠকে 'দিদিকে বলো' কর্মসূচির সূচনা করেন তৃণমূলনেত্রী। জানান, এই পদ্ধতিতে ফোন ও ওয়েবসাইটের মাধ্যমে মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে সরাসরি পরামর্শ বা সমস্যা জানাতে পারবেন সাধারণ মানুষ। জারি হয় নম্বরও। জানানো হয়, ৯১৩৭০৯১৩৭০ নম্বরে ফোন করলেই তৃণমূলনেত্রীকে জানানো যাবে অভিযোগ। 

এর পরই ওই নম্বরে ফোন করে অভিযোগ জানানোর চেষ্টা করতে থাকা সাধারণ মানুষ। তাঁদের অধিকাংশের অভিজ্ঞতাই সুখের হয়নি। অভিযোগ, কল কানেক্ট হলেও কথা বলা যায়নি কারও সঙ্গে। ওদিকে কাটা গিয়েছে ব্যালান্স। কল ফরওয়ার্ড করা হচ্ছে বলে জানিয়ে কখনও নিজে থেকেই কেটে যাচ্ছে কল। 

আধিকারিকের পাশেই মন্ত্রী, আজব সরকারি বিধির সমালোচনায় নেটিজেনরা

যদিও তৃণমূল নেতা তথা রাজ্যের পরিষদীয় প্রতিমন্ত্রী তাপস রায়ের দাবি, দারুণ সফল এই কর্মসূচি। প্রচুর মানুষ ফোন করে তাঁদের অভাব অভিযোগ মমতা বন্দ্যোপাধ্যায়কে জানাচ্ছেন। 

প্রশান্ত কিশোরের সংস্থা আইপ্যাকের তরফে জানা গিয়েছে, একটি কল সেন্টারের মাধ্যমে গ্রহণ করা হচ্ছে অভিযোগ। একসঙ্গে প্রচুর কল চলে এলে কিছু সমস্যা হচ্ছে। দ্রুত সেই সমস্যা মিটিয়ে ফেলার চেষ্টা হচ্ছে। 

.