Sandeshkhali:টোটোয় চেপে সারাদিন ঘুরলেন গ্রামে, রাতেও সন্দেশখালিতেই রাজীব!

সঙ্গে ছিলেন এডিজি(দক্ষিণবঙ্গ) সুপ্রতীম সরকার ও বসিরহাটের পুলিস সুপার।

Updated By: Feb 21, 2024, 08:26 PM IST
Sandeshkhali:টোটোয় চেপে সারাদিন ঘুরলেন গ্রামে, রাতেও সন্দেশখালিতেই রাজীব!

বিক্রম দাস: সন্দেশখালিতে রাজ্য পুলিসের ডিজি রাজীব কুমার। স্রেফ থানায় বৈঠক নয়, টোটোয় চেপে গ্রাম ঘুরলেন তিনি। সঙ্গে ছিলেন এডিজি(দক্ষিণবঙ্গ) সুপ্রতীম সরকার ও বসিরহাটের পুলিস সুপার।

আরও পড়ুন:  Dinhata: সন্দেশখালির পুনরাবৃত্তি দিনহাটায়! রাত ১২টায় তৃণমূল পার্টি অফিসে মহিলাকে ডাকার অভিযোগ

সন্দেশখালিকাণ্ডে উত্তাল বঙ্গরাজনীতি। মুখ্যমন্ত্রী যখন পুলিসকে স্বতঃপ্রণোদিত মামলা রুজু করার নির্দেশ দিয়েছে, তখন সরেজমিনে পরিস্থিতি খতিয়ে দেখলেন ডিজি রাজীব কুমার। এদিন ধামাখালিতে থেকে নদী পেরিয়ে সন্দেশখালিতে পৌঁছন তিনি। এরপর সন্দেশখালি থানা গিয়ে পুলিস আধিকারিকদের সঙ্গে বৈঠক করেন তিনি। বৈঠকে ছিলেন এডিজি(দক্ষিণবঙ্গ) সুপ্রতীম সরকার ও বসিরহাটের পুলিস সুপার।

সূত্রের খবর, সন্দেশখালি কেন এমন পরিস্থিতি? নেপথ্যে কারা? পুলিস কী ব্যবস্থা নিয়েছে? বিক্ষোভ রাশ টানতে কী পদক্ষেপ নেওয়া যেতে পারে? বৈঠকে জানাতে চান রাজীব। রাতেও সন্দেশখালিতে থাকবেন তিনি।

আরও পড়ুন:  North Bengal: হঠাৎ অসুস্থ, হাসপাতাল থেকেই পরীক্ষা দিলেন ছাত্রী

এদিকে সন্দেশখালিতে সুর চড়াচ্ছে বিজেপি। শেখ শাহাজাহানের গ্রেফতারির দাবিতে এবার ধরনা কর্মসূচি ঘোষণা করলেন দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমজার। চলতি মাসের ২৬ থেকে ২৮ পর্যন্ত ধরনা চলবে কলকাতায় গান্ধীমূর্তি পাদদেশে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.