প্রিয় অভিনেতা আবীরের ফোনে আপ্লুত মাধ্যমিকে তৃতীয় দেবস্মিতা

 মাধ্যমিকে এই ফলাফল তার উপর বাড়তি পাওনা প্রিয় অভিনেতা আবীর চট্টোপাধ্যায়ের শুভেচ্ছা।

Updated By: Jul 15, 2020, 05:21 PM IST
প্রিয় অভিনেতা আবীরের ফোনে আপ্লুত মাধ্যমিকে তৃতীয় দেবস্মিতা
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : মাধ্যমিকে  রাজ্যে তৃতীয় এবং মেয়েদের মধ্যে  রাজ্যে প্রথম পূর্ব মেদিনীপুরের ভবানীচক হাইস্কুলের ছাত্রী দেবস্মিতা মহাপাত্র। তার প্রাপ্ত নম্বর ৬৯০। মাধ্যমিকে এই ফলাফল দেবস্মিতার কাছে অপ্রত্যাশিত। ভালো ফল করবে এটা ভেবেছিল। কিন্তু তৃতীয় হবে এটা ভাবতে পারেনি। 

দেবস্মিতা কোনও নিদিষ্ট সময় ধরে পড়াশোনা করত না। যখন পড়তে ইচ্ছে করত তখনই পড়তে বসে যেত। পড়াশোনা পাশাপাশি ভালোবাসে গান শুনতে, সিনেমা দেখতে। ভবিষ্যতে পিওর সায়েন্স নিয়ে পড়ার ইচ্ছা  দেবস্মিতার ।  

NEET দেওয়ার ইচ্ছা আছে । এছাড়া ডাক্তার হতে চায়। সেক্ষেত্রে কৌতহলের জায়গা মনোরোগ। রবিঠাকুর এবং শরৎচন্দ্রের বই পড়ে । কিন্তু এই প্রজন্মে প্রচেত গুপ্ত তার প্রিয় লেখক । থ্রিলার সিনেমা দেখতে ভালোবাসে । প্রিয়  অভিনেতা আবীর চট্টোপাধ্যায়। সেই আবীর জি ২৪ ঘণ্টার মাধ্যমে দেবস্মিতার কথা বলেন। তাকে শুভেচ্ছা জানিয়েছেন। মাধ্যমিকে এই ফলাফল তার উপর বাড়তি পাওনা প্রিয় অভিনেতা আবীর চট্টোপাধ্যায়ের শুভেচ্ছা। সব মিলিয়ে আপ্লুত রাজ্যে মেয়েদের মধ্যে মাধ্যমিকে প্রথম স্থানাধিকারী।

আবীর দেবস্মিতাকে বলেন,"তোমাকে অনেক শুভেচ্ছা। তোমার হাসি শুনতে পেলাম । এই প্রাণখোলা হাসি যেন সারা জীবন তোমার সাথে থাকে। তোমার পরিবার এবং আত্মীয়রা যতটা খুশি হয়েছে আমিও ততটা খুশি হয়েছি। আরও বড় হবে। আরও  ভালো ফল করবে। যেভাবে এগিয়ে চলেছ সেইভাবে এগিয়ে যাও। আর তুমি প্রমাণ করে দিয়েছ সিনেমা দেখলেও ভালো রেজাল্ট করা যায়।"

আরও পড়ুন : ডাক্তার হওয়ার স্বপ্নে লড়াই চালিয়ে যেতে চায় মাধ্যমিকের ‘সেকেন্ড বয়’ অভীক

.