Malbazar: মালবাজারের চা-বাগানের নালা থেকে চিতাবাঘের দেহ উদ্ধার...

Malbazar: মৃত চিতাবাঘের খবর পেয়ে আসেন বাগানের ওয়েলফেয়ার অফিসার রাজেন বড়াইক। খবর দেওয়া হয় বন দফতরের খুনিয়া স্কোয়াডে।

Updated By: Aug 29, 2023, 07:25 PM IST
Malbazar: মালবাজারের চা-বাগানের নালা থেকে চিতাবাঘের দেহ উদ্ধার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মালবাজারের মেটেলির আইবিল চা-বাগান থেকে একটি চিতাবাঘের দেহ উদ্ধার হল। মঙ্গলবার সকালে আইবিল চা-বাগানের কর্মীরা বাগানের মেন ডিভিশনের ১৬ নম্বর সেকশনের একটি নালায় চিতাবাঘটির মৃতদেহ পড়ে থাকতে দেখেন। 

আরও পড়ুন: মায়াপুরের ইসকনে শুরু হয়ে গিয়েছে বর্ণিল ঝুলন উৎসব! কতদিন চলবে?

মালবাজার মহকুমার মেটেলি ব্লকের আইবিল চা-বাগান থেকে ফের একটি পূর্ণবয়স্ক চিতাবাঘের দেহ উদ্ধার করা হল। মঙ্গলবার সকালে আইবিল চা-বাগানের কর্মীরা বাগানের মেন ডিভিশনের ১৬ নম্বর সেকশনের একটি নালায় চিতাবাঘটির মৃতদেহ পড়ে থাকতে দেখেন। খবর জানাজানি  হতেই বহু মানুষের ভিড় হয় এলাকায়।

মৃত চিতাবাঘের খবর পেয়ে আসেন বাগানের ওয়েলফেয়ার অফিসার রাজেন বড়াইক। খবর দেওয়া হয় বন দফতরের খুনিয়া স্কোয়াডে। ওয়েলফেয়ার অফিসার রাজেন বড়াইক বলেন, এদিন বাগানের শ্রমিকেরা ১৬ নম্বর সেকশনে ওই চিতাবাঘটির দেহ দেখতে পান। আমরা বন দফতরকে খবর দিই।

আরও পড়ুন: Purba Bardhaman: পূর্ব বর্ধমানের শক্তিগড় জুট পার্কে অচলাবস্থা, প্রতিবাদ শ্রমিকদের...

খুনিয়া স্কোয়াডের রেঞ্জার সজল কুমার দে এ বিষয়ে বলেন, চিতাবাঘের দেহ উদ্ধার করে লাটাগুড়ি প্রকৃতিবীক্ষণ কেন্দ্রে নিয়ে যাওয়া হবে। সেখানেই ময়নাতদন্ত হবে। তার পরই এর মৃত্যুর আসল কারণ জানা যাবে।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.