Daughter Stayed With Dead Mother: মাকে চোখের আড়াল করতে চাই না, মৃত বৃদ্ধার দেহ ৩ দিন আগলে বসে মেয়ে

মঙ্গলবার বিকেলে সুমনা তার এক প্রতিবেশীকে ডেকে জানায় মা মারা গিয়েছে গত রবিবার। কেউ যেন ওকে আমার কাছে থেকে সরিয়ে নিয়ে না যায়। সুমনার ওই কথা শুনে অবাক হয়ে যান ওই প্রতিবেশী

Updated By: Sep 27, 2022, 09:57 PM IST
Daughter Stayed With Dead Mother: মাকে চোখের আড়াল করতে চাই না, মৃত বৃদ্ধার দেহ ৩ দিন আগলে বসে মেয়ে

দেবব্রত ঘোষ: রবিনসন কাণ্ডের ছায়া! একই ঘরে মৃত মায়ের সঙ্গে ৩ দিন কাটিয়ে দিলেন হাওড়ার রামরাজাতলার এক মহিলা। প্রতিবেশীদের কাছে খবর পেয়ে মঙ্গলবার সেই মৃতদেহ উদ্ধার করে নিয়ে আসে পুলিস। ওই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে এলাকায়। পুলিস সূত্রে খবর, রামরাজাতলার নন্দীপাড়া লেনে দীর্ঘদিন ধরে থাকতেন মিনতি কুণ্ডু। স্বামী মারা গিয়েছেন বহুদিন আগে। বার্ধক্যজনিত কারণে সম্প্রতি শরীর মোটেই ভালো যাচ্ছিল না।  থাকতেন মেয়ে সুমনার(৪৮) সঙ্গে।  মিনতির একমাত্র ছেলে সুদীপ্ত কুণ্ডু মায়ের সঙ্গে থাকতেন না। থাকতেন পাশের পাড়ায়।

পড়ুন- বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

মঙ্গলবার বিকেলে সুমনা তার এক প্রতিবেশীকে ডেকে জানায় মা মারা গিয়েছে গত রবিবার। কেউ যেন ওকে আমার কাছে থেকে সরিয়ে নিয়ে না যায়। সুমনার ওই কথা শুনে অবাক হয়ে যান ওই প্রতিবেশী। তিনি আরও অনেককে  খবর দেন। খবর যায় পুলিসে। খবর দেওয়া হয় সুমনার দাদা সুদীপ্তকে। খবর পেয়ে চলে আস পুলিস। তারাই মৃতদেহ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য পাঠায়।

প্রাথমিক তদন্তে পুলিস জানিয়েছে, সুমনা মানসিক ভারসাম্যহীন। তাই মায়ের মৃত্যুর পর তা চেপে গিয়েছিল। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

উল্লেখ্য, ২০১৫ সালে কলকাতার রবিনসন্স স্ট্রিটের একটি বাড়ি থেকে এক অগ্নিদগ্ধ বৃদ্ধের দেহ উদ্ধার করতে গিয়ে চমকে যায় পুলিস। বাড়ি থেকে উদ্ধার হয় ৩টি কঙ্কাল। ওই ঘটনার তদন্তে নেমে পুলিস জানতে পারে পরিবারের লোকজনের মৃতদেহ এতদিন আগলে বসেছিল পার্থ দে নামে এক ব্যক্তি। টানা ৬ বছর দিদির কঙ্কাল আঁকড়ে ছিলেন পার্থ। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.