Daspur Missing: ৬ দিন কোনও খোঁজ নেই! শেষে হদিশ মিলতেই হতভম্ব নিখোঁজ ব্যক্তির পরিবার

, ১৩ মার্চ রবিবার রাত থেকে নিখোঁজ ছিলেন দাসপুর (Daspur) থানার সামাট এলাকার বাসিন্দা  মোহন রায়। পরিবারের সদস্যরা পাড়া-প্রতিবেশী থেকে আত্মীয়স্বজনের বাড়ি খোঁজ করলেও, কোনও হদিশ মেলেনি মোহন রায়ের।

Updated By: Mar 18, 2022, 08:53 PM IST
Daspur Missing: ৬ দিন কোনও খোঁজ নেই! শেষে হদিশ মিলতেই হতভম্ব নিখোঁজ ব্যক্তির পরিবার

নিজস্ব প্রতিবেদন : ৬ দিন নিখোঁজ (Missing) থাকার পর বাড়ির পাশের পুকুরেই মিলল এক ব্যক্তির দেহ। মৃতের নাম মোহন রায়। বয়স ৪০ বছর। ঘটনাটি পশ্চিম মেদিনীপুরের দাসপুরের (Daspur)। এই ঘটনাকে ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। প্রাথমিকভাবে সন্দেহ, খুন (Murder) করা হয়েছে ওই ব্যক্তিকে। কারণ, মৃতদেহের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

পরিবার সূত্রে জানা গিয়েছে, ১৩ মার্চ রবিবার রাত থেকে নিখোঁজ ছিলেন দাসপুর (Daspur) থানার সামাট এলাকার বাসিন্দা  মোহন রায়। পরিবারের সদস্যরা পাড়া-প্রতিবেশী থেকে আত্মীয়স্বজনের বাড়ি খোঁজ করলেও, কোনও হদিশ মেলেনি মোহন রায়ের। এরপর আজ শুক্রবার দুপুরে, প্রায় ৬ দিন পর নিজের বাড়ির সামনের পুকুরে হঠাৎই ভেসে ওঠে মোহন রায়ের নিথর দেহ। পরিবারের সদস্যরা-ই মোহনের দেহ শনাক্ত করে। 

খবর পেয়ে ঘাটাল পুলিসের সিআই দেবাশিস ঘোষ ও দাসপুর থানার ওসি অমিত মুখোপাধ্যায় ঘটনাস্থলে পৌঁছান। জলে নেমে দেহ তোলা হয়। পুকুর থেকে দেহ তোলার পর  গ্রামবাসীরা দেখেন যে মুখে গালে ক্ষতচিহ্ন রয়েছে। এরপরই এই ঘটনায় এলাকায় উত্তেজনা তৈরি হয়। স্থানীয়দের সন্দেহ খুন (Murder) করা হয়েছে মোহন রায়কে। যদিও মৃতের স্ত্রীর বক্তব্য অন্য। 

স্ত্রী কাকলী রায়ের কথায়, স্বামী  মোহন রায় মদ্যপ অবস্থায় ছিলেন। সে কারণেই হয়তো জলে পড়ে মৃত্যু হয়েছে। সবমিলিয়ে মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা ছড়িয়েছে। পুলিস দেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলেই, মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে মনে করছে পুলিস।

আরও পড়ুন, Tarakeshwar: দোলে বন্ধুদের সাথে আড্ডা দিতে যায় যুবক, বাইকে করে ফিরল 'লাশ'!

Regent Park Murder: দোলের দুপুরে রিজেন্ট পার্কে এলোপাথাড়ি 'গুলি', মৃত ১

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.