সম্পর্কে আপত্তি পরিবারের, বিষ খেল যুগল

একজন আরেকজনকে ছেড়ে থাকতে পারে না। কিন্তু বাড়ি কিছুতেই মেনে নিচ্ছিল না সম্পর্ক। কিন্তু ভালোবাসার মানুষটিকে ছেড়ে দিয়ে অন্য কারোর সঙ্গে ঘর বাঁধা? মন তাতেও সায় দিচ্ছিল না। শেষে বিষ খেয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করল যুগল। ঘটনাটি ঘটেছে মালদার গাজোলের পাঁচপাড়ায় মুশিধাপ গ্রামে।

Updated By: May 6, 2018, 04:52 PM IST
সম্পর্কে আপত্তি পরিবারের, বিষ খেল যুগল

নিজস্ব প্রতিবেদন : একজন আরেকজনকে ছেড়ে থাকতে পারে না। কিন্তু বাড়ি কিছুতেই মেনে নিচ্ছিল না সম্পর্ক। কিন্তু ভালোবাসার মানুষটিকে ছেড়ে দিয়ে অন্য কারোর সঙ্গে ঘর বাঁধা? মন তাতেও সায় দিচ্ছিল না। শেষে বিষ খেয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করল যুগল। ঘটনাটি ঘটেছে মালদার গাজোলের পাঁচপাড়ায় মুশিধাপ গ্রামে।

আরও পড়ুন, ফোন করে ডেকে যুবকের যৌনাঙ্গ কেটে নিল ২ যুবক!

বিষক্রিয়ায় মৃত্যু হয়েছে প্রেমিকা শিখা মুদির। গুরুতর অসুস্থ অবস্থায় মালদা মেডিক্যালে চিকিত্সাধীন প্রেমিক অমৃত বর্মন। স্থানীয়রা জানিয়েছেন, অমৃতের সঙ্গে শিখার সম্পর্ক বেশ কয়েক বছরের। বেশ ঘনিষ্ঠও ছিল তাদের সম্পর্ক।

আরও পড়ুন, সদ্য প্রসূতিকে সপাটে চড়, নার্সের চূড়ান্ত অমানবিক ব্যবহার সরকারি হাসপাতালে

সম্প্রতি বাড়ির লোক এই সম্পর্কের কথা জানতে পারে, তারপর দুজনকেই বকাবকি করেন তাঁরা। সম্পর্ক থেকে বেরিয়ে আসার জন্য চাপ দিতে থাকেন। রোজই প্রায় এই নিয়ে বাড়িতে অশান্তি লেগে থাকত। এরপরই শনিবার রাতে বিষ খায় যুগলে। রবিবার সকালে মৃত্যু হয় শিখার।

.