'...পদ্মফুলে যত মত তত পথ', উদয়ন গুহর ফেসবুক পোস্ট ঘিরে বিতর্ক

সরাসরি নাম না করলেও এই পোস্টের মাধ্যমে বিধায়ক উদয়ন গুহ শুভেন্দু অধিকারী ও রাজীব বন্দ্যোপাধ্যায়ের কথা-ই বলেছেন বলে মত রাজনৈতিক মহলের।

Updated By: Dec 12, 2020, 03:19 PM IST
'...পদ্মফুলে যত মত তত পথ', উদয়ন গুহর ফেসবুক পোস্ট ঘিরে বিতর্ক

নিজস্ব প্রতিবেদন : নাম না করে রাজ্যের প্রাক্তন সেচমন্ত্রী শুভেন্দু অধিকারী ও বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করলেন দিনহাটার বিধায়ক তথা পুরসভার প্রশাসক উদয়ন গুহ। শুক্রবার রাতে তিনি নিজের ফেসবুক পোস্টে লেখেন, "হয় জলে (সেচ) অথবা জঙ্গলে (বন) নাহলে পদ্মফুলে যত মত তত পথ।" বিধায়ক উদয়ন গুহর এই ফেসবুক পোস্ট ঘিরে ইতিমধ্যেই চাঞ্চল্য ছড়িয়েছে। 

প্রসঙ্গত, গত বেশ কয়েকদিন ধরেই রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা বিধায়ক শুভেন্দু অধিকারী ও রাজ্যের বনমন্ত্রী বন্দোপাধ্যায়কে নিয়ে জল্পনা ছড়িয়েছে। তৃণমূল কংগ্রেসের অন্দরেও যার আঁচ এসে পড়েছে। দলের মধ্যে এক অস্থিরতা দেখা দিয়েছে। সেই জায়গায় দাঁড়িয়ে বিধায়ক উদয়ন গুহর এই পোস্ট নতুন করে উস্কে দিল বিতর্ক। সরাসরি নাম না করলেও এই পোস্টের মাধ্যমে বিধায়ক উদয়ন গুহ শুভেন্দু অধিকারী ও রাজীব বন্দ্যোপাধ্যায়ের কথা-ই বলেছেন বলে মত রাজনৈতিক মহলের। 'জলে বা জঙ্গলে' এই দুটি কথায় তিনি সেচ ও বনকে বুঝিয়েছেন।

পাশাপাশি 'পদ্মফুল' বলে তিনি এই পোস্টের মাধ্যমে ইঙ্গিত দিয়েছেন যে তাঁরা ভারতীয় জনতা পার্টিতে যোগ দিতে পারেন। ইতিমধ্যেই বিধায়ক উদয়ন গুহর এই পোস্ট সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়ে গিয়েছে। উল্লেখ্য, শুক্রবারই কলকাতার একটি সভায় যোগ দিয়ে রাজ্যের বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, 'যত মত তত পথ'। নিজের পোস্টেও সেই লাইনটির উল্লেখ করেছেন বিধায়ক উদয়ন গুহ। তাঁর এই পোস্ট খুবই তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন অনেকে।

আরও পড়ুন, 'এই পথে না হলে অন্য পথ ধরতে হবে', 'ইঙ্গিতপূর্ণ' মন্তব্য রাজীবের

শুভেন্দু অনুগামী বলে পরিচিত পৌর প্রশাসককে সরাল তৃণমূল! ক্ষোভে, দুঃখে হাইকোর্টে মামলা

.