Shakib Khan: মিমিকে পাশে নিয়ে কলকাতায় 'তুফানি' মেজাজে শাকিব, পাত্তাই দিলেন না অপু-বুবলীকে...

Shakib Khan on Apu-Bubly: অপু বিশ্বাস ও শবনম বুবলী, দুই প্রাক্তনকে নিয়ে বিরক্ত শাকিব খান। বৃহস্পতিবার কলকাতায় হাজির হন শাকিব খান। তাঁর আগামী ছবি মুক্তি পেল ভারতে। তার প্রচারে এসেই শাকিবকে প্রশ্ন করা হয় অপু ও বুবলীকে নিয়ে। কখনও সেই প্রশ্ন এড়িয়ে গেলেন, কখনও আবার মুখে চোখে বিরক্তির ছাপ। 

Updated By: Jul 5, 2024, 04:54 PM IST
Shakib Khan: মিমিকে পাশে নিয়ে কলকাতায় 'তুফানি' মেজাজে শাকিব, পাত্তাই দিলেন না অপু-বুবলীকে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলাদেশে ঝড় তোলার পর শুক্রবার কলকাতা সহ সারা ভারতে মুক্তি পেল শাকিব খান(Shakib Khan) ও মিমি চক্রবর্তী(Mimi Chakraborty) অভিনীত 'তুফান'(Toofan)। বাংলাদেশের(Bangladesh) বক্স অফিসে ঝড় তুলেছে তুফান। মধ্যরাতেও চালু করতে হয়েছে শো। ছবি মুক্তির আগেরদিনই শহরে এসে সাংবাদিকদের মুখোমুখি হন শাকিব খান। তিনি ছাড়াও ছিলেন মিমি চক্রবর্তী, পরিচালক রায়হান রাফি ও দুই প্রযোজক মহেন্দ্র সোনি ও শাহরিয়র শাকিল। সেখানেই শাকিবের উদ্দেশ্যে প্রশ্ন করা হয়, তাঁর দুই প্রাক্তন স্ত্রী অপু-বুবলী ও তাঁকে কেন্দ্র করে  চলা বিতর্ক নিয়ে। দুই প্রাক্তনের নাম শুনেই শাকিবের চোখে মুখে ধরা পড়ে বিরক্তির ছাপ। 

আরও পড়ুন- Sushant Singh Rajput: সিনেমায় ফের জীবন্ত সুশান্ত সিং রাজপুত, মৃত্যুর ৪ বছর পর পর্দায় ফিরছেন নায়ক...

এদিন সংবাদিক বৈঠকে তুফানের সাফল্য প্রসঙ্গে শাকিব বলেন যে, বাংলাদেশে ইতোমধ্যেই তুফান ঝড় চলেছে, তিনি চান এখানেও এই ছবি তুমুল ব্যবসা করুক। কারণ তিনি এপার বাংলার ইন্ডাস্ট্রির উন্নতি চান। তিনি বলেন, 'এই ইন্ডাস্ট্রিতেও ব্যবসা হোক। এটাও অনেক বড় ইন্ডাস্ট্রি। উত্তম কুমারের ইন্ডাস্ট্রি।' পাশাপাশি তিনি সবাইকে বাংলা ছবির উন্নতি জন্য বাংলা ছবি দেখার অনুরোধ করেন। 

সাম্প্রতিক সময়ে শাকিবের দুই প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস ও শবনম বুবলীর তুমুল বাকযুদ্ধ চলছে। সেখানে স্বভাবতই উঠে আসছে শাকিব খানের নাম। মূলত তাঁকে ঘিরে এই সংঘাত। তাই শাকিব খানকে দেখে উঠে আসে সেই প্রসঙ্গ। অপু-বুবলী ও তাঁকে ঘিরে যে বিতর্ক চলছে, সেই ব্যাপারে শাকিব কী বলবেন? এই প্রশ্ন শোনা মাত্রই অন্য প্রশ্নে চলে যান শাকিব। কার্যত কোনও উত্তরই দেননি তিনি। বরং এড়িয়ে গিয়েছেন। 

 

এরপর ওই সাংবাদিক বৈঠকে ফের ওঠে বুবলীর নাম। শাকিবকে প্রশ্ন করা হয় বুবলী কি ছবিটা দেখেছেন? অভিনেত্রীর কী প্রতিক্রিয়া? এই প্রশ্ন শোনামাত্রই অত্যন্ত বিরক্ত হন শাকিব। তাঁর অভিব্যক্তি দেখেই বোঝা যায়, এই প্রশ্নের উত্তর তিনি দিতে চান না। যদিও এক বাক্যে পরে তিনি বলেন, 'কে কী দেখেছে, জানি না'। 

সম্প্রতি পরিচালক মোহাম্মদ ইকবালের ‘বিট্রে’ সিনেমা থেকে বাদ পড়া ও সরে যাওয়া নিয়ে ফের বাকযুদ্ধে নেমেছেন অপু-বুবলী। বুবলী জানিয়েছেন, শাকিব খানকে নিয়ে আপত্তিকর মন্তব্য করার কারণেই পরিচালক মোহাম্মদ ইকবালের সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। বুবলীর এই বক্তব্যে মানতে নারাজ অপু বিশ্বাস। তিনি বলেন, 'নিজে সিনেমা থেকে বাদ পড়ে শাকিবকে দেওয়াল হিসেবে ব্যবহার করার চেষ্টা করেছেন তিনি। দুর্বল গেমপ্ল্যান। সিনেমা থেকে বাদ না পড়লে, শাকিবের প্রতি দরদ দেখানো এমন কোনো বাক্য ব্যবহার করতেন না'। 

আরও পড়ুন- Apu vs Bubly: 'অপু ছাগলের তৃতীয় নম্বর ছানা!' কটাক্ষ বুবলীর...

অপুর এই বক্তব্যের পরে বুবলী বলেন, 'সব থেকে হাস্যকর হল, উনি নিজের নিঃশ্বাসের থেকেও বুবলী নামটা বেশি নেন। সব জায়গায় শুধু বুবলী, বুবলী আর বুবলী। ভাইরাল হওয়ার জন্য তিনি এমন কিছু নেই, যা করছেন না। বুবলী নাম নিতে নিতে উনি মানসিক রোগী হয়ে গেছেন। শাকিব আমার পরিবার। আমি সবসময় তার নাম নিয়েছি এবং সারাজীবন নেব। পরিবারের সদস্যের নাম নিতে কেউ কখনো ক্লান্ত হয় না। তবে যাদের স্বার্থ থাকে তারা ক্লান্ত হন। আর যে মহিলা এসব বলছে, সে কে? যিনি ছাগলের তিন নম্বর বাচ্চার মতো সবসময় আমাদের মাঝখানে তিড়িং-বিড়িং করেন। সারাক্ষণ নিজের মতো বানানো মিথ্যা রচনা বলেন। এখন তার কেরিয়ারে আলোচনায় থাকার একমাত্র বিষয় আমি ও আমার ছেলে। জাতীয় টেলিভিশনে কী সব উদাহরণ দিচ্ছে, যার কোনো অর্থই নেই। কি কি সব নোংরা আপত্তিকর শব্দ ব্যবহার করছে, যা খুবই লজ্জাজনক। তার মুখে সবসময় দুর্গন্ধজনক শব্দগুলো থাকে, কারণ তার ভেতরটাও এ রকম'।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.