Jhalda: ঝালদায় পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে মাথায় গুলি, রাঁচির হাসপাতালে মৃত্যু কংগ্রেস কাউন্সিলরের

মোট ৩টি গুলি লাগে তপনবাবুর শরীরে। এর মধ্যে একটি গুলি লাগে তার মাথায়

Updated By: Mar 13, 2022, 09:26 PM IST
Jhalda: ঝালদায় পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে মাথায় গুলি, রাঁচির হাসপাতালে মৃত্যু কংগ্রেস কাউন্সিলরের

নিজস্ব প্রতিবেদন: দুষ্কৃতীদের গুলিতে নিহত পুরুলিয়ার ঝালদা পুরসভার নব নির্বাচিত কংগ্রেস কাউন্সিলর। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে রাঁচির হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা হল না। 

গুলিবিদ্ধ ওই কংগ্রেস নেতারা নাম তপন কান্দু। ঝালদা পুরসভার ২ নম্বর ওয়ার্ড থেকে এবার কংগ্রেসের টিকিটে জয়ী হন তপনবাবু। এবার ত্রিশঙ্কু হয়েছে ঝালদা পুরসভা। ফলাফল প্রকাশের পর এলাকা রাজনৈতিক উত্তেজনা ছিল। তার মধ্যেই এই ঘটনা।

পুলিস সূত্রে খবর, রবিবার বিকেলে ঝালদা-বাগুমুন্ডি রাজ্য সড়কের গোকুলনগরের কাছে তপন কান্দুকে ঘিরে ধরে বাইক আরোহী কয়েকজন দুষ্কৃতী। পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে তারা তপনবাবুকে গুলি করে পালিয়ে যায়। মোট ৩টি গুলি লাগে তপনবাবুর শরীরে। এর মধ্যে একটি গুলি লাগে তার মাথায়। অন্য দুটি লাগে তাঁর পিঠে। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন তিনি। ঝালদা থেকে কাছাকাছি হওয়ায় তড়িঘড়ি আশঙ্কাজনক তাঁকে নিয়ে যাওয়া হয় রাঁচির এক বেসরকারি হাসপাতালে। সেখানেই তাঁর মৃত্যু হয়।

রোজকার মতো রবিবারও বিকেলে হাঁটতে বেরিয়েছিলেন তপন কান্দু। হাঁটা সেরে বাড়ি ফেরার সময় তাঁর বাড়ির খুব কাছেই তাকে গুলি করে দুষ্কৃতীরা। এনিয়ে ঝালদায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। কী কারণে খুন তা খতিয়ে দেখছে পুলিস। 

একসম বিজেপি করতেন তপন কান্দু। পরে তিনি কংগ্রেসে যোগ দেন। খুনের ঘটনার নিন্দা করেছেন স্থানীয় বিধায়ক জ্যোতির্ময় সিং মাহাতো। তৃণমূলের পক্ষ থেকেও এই ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবি জানানো হয়েছে। 

আরও পড়ুন-ইউক্রেনে রুশ-আগ্রাসন সব দেশের গণতন্ত্রকে হুমকির মুখে ফেলেছে: কমলা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.