Jalpaiguri Graveyard Controversy: জঙ্গল সাফাই করতে গিয়ে উদ্ধার পাইপ গান-কার্তুজ, শত বছরের করবস্থানে তীব্র চাঞ্চল্য

 কীভাবে ওই কার্তুজ ও পাইপ গান এলো? খোঁজ চালাচ্ছে পুলিস। 

Updated By: Mar 13, 2022, 07:08 PM IST
Jalpaiguri Graveyard Controversy: জঙ্গল সাফাই করতে গিয়ে উদ্ধার পাইপ গান-কার্তুজ, শত বছরের করবস্থানে তীব্র চাঞ্চল্য

নিজস্ব প্রতিবেদন: কবরস্থান সাফাই করতে গিয়ে সাফাইকর্মীদের নজরে পড়ল পাইপ গান-সহ কার্তুজ। কোথা থেকে এল এই আগ্নেয়াস্ত্র? ঘটনাকে কেন্দ্র করে জলপাইগুড়ি সদর ব্লকের বেলাকোবা গ্রাম পঞ্চায়েতে চাঞ্চল্য।

রবিবার ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি-জলপাইগুড়ি জাতীয় সড়কের পাশে অবস্থিত দশ দরগা এলাকায়।  এক সাফাই কর্মী জানান, সামনে পরব থাকায় কবরস্থান সাফ করছিলেন তিনি। এরপরই ঝোপের মধ্যে নজরে পড়ে গুলি-সহ পাইপ গানগুলো। প্রথমে কিছুটা ভয় পেয়ে যান তিনি। এরপর   জলপাইগুড়ি কোতোয়ালি থানায় খর দেন। 

তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছায় জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিশ। কলরস্থান থেকে উদ্ধার হয় পাইপ গান-সহ ৬ রাউন্ড কার্তুজ। শিলিগুড়ি, জলপাইগুড়ি-সহ বেশ কয়েকটি পুরসভার সদ্য ভোট শেষ হয়েছে। এর মধ্যে এই ধরনের ঘটনায় ইতিমধ্যে এলাকায় আতঙ্কের বাতাবরণ সৃষ্টি হয়েছে। কোথা থেকে এবং কীভাবে ওই কার্তুজ ও পাইপ গান এলো, সেই খোঁজ চালাচ্ছে পুলিস। 

আরও পড়ুন: Shantaipur Extra Marital Affairs: পাড়ার কাকুর সঙ্গে মায়ের 'প্রণয়', বাবার মৃত্যুতে সেই সম্পর্কে 'বাড়াবাড়ি'! অপমানে চরম পদক্ষেপ যুবকের

আরও পড়ুন: Jagaddal: ভয়ঙ্কর ঘটনা, মায়ের উপরে প্রতিশোধ নিতে শিশুর গায়ে ফুটন্ত জল ছুড়ে মারল যুবক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.