পুলিস লেখা গাড়িতে ঘুরলেন দিলীপ, অভিযোগ দায়ের

এর কিছুক্ষণ পরেই একটি  গাড়িতে চেপে ঘটনাস্থলে পৌঁছন দিলীপবাবু।  তিনি যে  গাড়িতে চেপে সেখানে পৌঁছন তার একদিকে ‘পুলিস’ স্টিকার লাগানো ছিল বলে অভিযোগ।

Updated By: Mar 4, 2019, 02:32 PM IST
পুলিস লেখা গাড়িতে ঘুরলেন দিলীপ, অভিযোগ দায়ের

নিজস্ব প্রতিবেদন:  ‘পুলিস’ লেখা গাড়িতে কেন ঘুরলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ? প্রশ্ন তুলে দুর্গাপুর থানায় অভিযোগ দায়ের করলেন অখিল সী নামে এক ব্যক্তি। তাঁর সঙ্গে ছিলেন পশ্চিম বর্ধমানের তৃণমূল কার্যকরী সভাপতি উত্তম মুখোপাধ্যায়।  ‘পুলিস’ স্টিকার লাগানো গাড়িতে কীভাবে একজন রাজনৈতিক নেতা ঘুরতে পারেন, তার তদন্তের দাবি জানিয়েছেন তাঁরা।

 

প্রসঙ্গত, রবিবার রাজ্যজুড়ে বিজয় সংকল্প দিবস পালনের ডাক দিয়েছিল বিজেপি।  দুর্গাপুরেও রাজীব গান্ধি মেলা ময়দান থেকে ওই কর্মসূচির আয়োজন করা হয়। পশ্চিম বর্ধমান জেলার  বিজেপি  সভাপতি লক্ষ্মণ ঘোড়ুইয়ের নেতৃত্বে জমায়েত  শুরু হয়। কিছুক্ষণের মধ্যে পুলিস গিয়ে জমায়েতকারীদের হটিয়ে দেয়। গ্রেফতার করা হয় লক্ষ্মণ সহ প্রায় ৩০ জনক বিজেপি কর্মী- সমর্থককে।

আরও পড়ুন: এয়ার স্ট্রাইক নিয়ে যারা প্রশ্ন তুলছে, তারা বিষধর সাপ, মন্তব্য রাজ্যপালের

এর কিছুক্ষণ পরেই একটি  গাড়িতে চেপে ঘটনাস্থলে পৌঁছন দিলীপবাবু।  তিনি যে  গাড়িতে চেপে সেখানে পৌঁছন তার একদিকে ‘পুলিস’ স্টিকার লাগানো ছিল বলে অভিযোগ। সেই স্টিকারের পাশেই আবার পদ্মফুল আঁকা বিজেপির স্টিকারও লাগানো ছিল বলে অভিযোগ।

 আরও পড়ুন: শাসকের সন্ত্রাস না থামলে পশ্চিমবঙ্গে নির্বাচন নয়, কমিশনকে জানিয়ে এলেন মুকুল

এর পরেই প্রশ্ন ওঠে, যে গাড়িতে বিজেপির রাজ্য সভাপতি যাতায়াত  করছেন,  সেই গাড়িতে "পুলিস’ স্টিকার সাঁটা রয়েছে কেন?  পশ্চিম বর্ধমান জেলার তৃণমূল কংগ্রেসের কার্যকরী সভাপতি উত্তম মুখোপাধ্যায় অভিযোগ করেন, “দিলীপ ঘোষ পুলিশ লেখা গাড়িতে চেপে রাতে তোলাবাজি করেন এবং দিনে বিজেপির স্টিকার লাগিয়ে ঘুরে বেড়ান।” যদিও এ প্রসঙ্গে বিজেপির তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

 

.