Coal Smuggling: বিকাশ মিশ্রর শারীরিক অবস্থা কেমন; কবে হতে পারে ছুটি, SSKM-কে চিঠি সিবিআই আদালতের

 গত বছর ১৬ মার্চ দিল্লি থেকে কয়লাকাণ্ডে(Coal Smuggling) অভিযুক্ত বিকাশ মিশ্রকে গ্রেফতার করে ইডি

Updated By: Jan 29, 2022, 02:47 PM IST
Coal Smuggling: বিকাশ মিশ্রর শারীরিক অবস্থা কেমন; কবে হতে পারে ছুটি, SSKM-কে চিঠি সিবিআই আদালতের

নিজস্ব প্রতিবেদন: কয়লা কাণ্ডে ধৃত বিকাশ মিশ্র বর্তমানে কলকাতার এসএসকেএম হাসপাতালে ভর্তি। তার শারীরিক অবস্থা সম্পর্কে বিস্তারিত তথ্যা জানতে চাইল আসানসোলের বিশেষ সিবিআই আদালত। এমনকি কবে নাগাদ তাকে ছুটি দেওয়া হতে পারে তাও জানতে চাওয়া হল।

সিবিআই(CBI) সূত্রে খবর, আসানসোলের বিশেষ সিবিআই আদালতের বিচারক রাজেশ চক্রবর্তী এই মর্মে চিঠি দিয়েছেন এসএসকেএম হাসপাতাল কর্তৃপক্ষকে। 

উল্লেখ্য, গ্রেফতারের পর জেল হেফাজতে থাকাকালীন শারীরিক অবস্থা খারাপ হয়ে যায় বিকাশ মিশ্রর(Bikash Mishra)।একসময় অ্যাম্বুল্যান্সে তাকে আনা হয় আসানসোলে সিবিআইয়ের বিশেষ আদালতে। তার পর তাকে চিকিত্সার জন্য হাসাতালে পাঠানো হয়। তার পর থেকে এসএসকেএম হাসপাতালেই(SSKM Hospital) ভর্তি বিকাশ মিশ্র।

সিবিআই সূত্রে খবর, বারবার চিকিত্সার জন্য বিকাশ মিশ্রকে হাসপাতালে পাঠানো হচ্ছে। কিন্তু এতদিনেও সে হাসপাতাল থেকে ছুটি পায়নি। ফলে এবার বিকাশের শারীরিক অবস্থা কেমন তা জানতে চাওয়া হল। তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে কিনা, তাকে ছুটি দেওয়া যাবে কিনা, যদি ছুটি দেওয়া যায় তাহলে তা কবে দেওয়া যেতে পারে তা জানতে চেয়েই ওই চিঠি দেওয়া হয়েছে। সশরীরে হাজির না হওয়াতে তদন্ত ও বিচার প্রক্রিয়া অনেকটাই বিলম্বিত হচ্ছে বলে অভিমত কেন্দ্রীয় তদন্ত সংস্থার।

আরও পড়ুন-ভক্তদের জন্য খুলে যাচ্ছে জগন্নাথ মন্দিরের দরজা, ১ ফেব্রুয়ারি শুরু হবে দর্শন

প্রসঙ্গত, গত বছর ১৬ মার্চ দিল্লি থেকে কয়লাকাণ্ডে(Coal Smuggling) অভিযুক্ত বিকাশ মিশ্রকে গ্রেফতার করে ইডি। কয়লা পাচারে জড়িত থাকার অভিযাগ বিকাশের দাদা বিনয় মিশ্রর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে সিবিআই। কিন্তু দেশে ছেড়ে এখন ফেরার বিনয় মিশ্র। সূত্রের খবর, বিনয় মিশ্র বর্তমানে ভানুতুর বিসিন্দা। তাকে ফেরানোর চেষ্টা করছে কেন্দ্রীয় তদন্ত সংস্থা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.