Civic Volunteer Death: সিভিক ভলান্টিয়ারের গলায় ফাঁস লাগানো দেহ উদ্ধার, চাঞ্চল্য বেলদায়

ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে বেলদা থানার পুলিশ

Updated By: Jan 29, 2022, 01:16 PM IST
Civic Volunteer Death: সিভিক ভলান্টিয়ারের গলায় ফাঁস লাগানো দেহ উদ্ধার, চাঞ্চল্য বেলদায়

নিজস্ব প্রতিবেদন: এক সিভিক ভলান্টিয়ারের গলায় ফাঁস লাগানো মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে বেলদা অঞ্চলে। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার বেলদা থানার তারুয়া গ্রামে। মৃতের নাম চিন্ময় শাসমল। তাঁর বয়স ৩৫ বছর। নিজের বাড়ি থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় তার মৃতদেহ উদ্ধার হয় বলে জানা গিয়েছে।   

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে,বেলদা থানা এলাকায় কর্তব্যরত সিভিক পুলিশের সিআইডি দফতরের কর্মী ছিলেন চিন্ময় শাসমল। প্রায়ই পারিবারিক অশান্তি লেগে থাকত বলে জানা গেছে। শুক্রবার বিকেলেও পারিবারিক অশান্তিতে জড়িয়ে পড়ে ওই সিভিক পুলিশের কর্মী। তারপর তাঁকে দেখতে না পাওয়ায় খোঁজখবর শুরু পরিবারের সদস্যরা। পরবর্তিতে বাড়ির ভিতরেই গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখতে পাওয়া যায় তার।

আরও পড়ুন: Howrah: 'মারধর', 'গুলি'; বুলডোজার দিয়ে ঘর গুঁড়িয়ে দেওয়ার অভিযোগ, ভাড়াটিয়া উচ্ছেদ ঘিরে জগাছায় উত্তেজনা

তড়িঘড়ি তাঁকে বেলদা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা ওই সিভিক ভলেন্টিয়ারকে মৃত বলে ঘোষণা করে। ঘটনার খবর পেয়ে বেলদা থানার পুলিশ আধিকারিকরা ঘটনাস্থলে এসে তদন্ত শুরু করে। মৃতদেহটিকে ময়নাতদন্তের জন্য খড়্গপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

এই ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে বেলদা থানার পুলিশ। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.