ভরতপুরে সাতসকালে গুলিবিদ্ধ নবম শ্রেণির পড়ুয়া

ভরতপুরের ওই এলাকায় কাটা ধান রাখা নিয়ে বিবাদ চলছিল দুই পরিবারের মধ্যে। শনিবার সকালে সেই বিবাদ চরমে পৌঁছায়।

Updated By: Dec 22, 2018, 10:33 AM IST
ভরতপুরে সাতসকালে গুলিবিদ্ধ নবম শ্রেণির পড়ুয়া

নিজস্ব প্রতিবেদন: জমি থেকে কাটা ধান কোথায় রাখা হবে? সেই প্রশ্নের উত্তরের খোঁজে চলছিল শরিকি বিবাদ। সেই বিবাদের জেরে গুলিবিদ্ধ হতে হল এক স্কুলপড়ুয়াকে।

শনিবার সকালে এমনই ঘটনা ঘটার অভিযোগ উঠল মুর্শিদাবাদের ভরতপুরে। গুলিবিদ্ধ পড়ুয়ার নাম পলাশ পাল। তাকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন: ফের শুটআউট বীরভূমে, গুলিবিদ্ধ প্রাক্তন পুরপ্রধানের ছেলে 

হাসপাতাল সূত্রে খবর, চিকিত্সা শুরু হয়েছে। তবে ওই পড়ুয়ার শঙ্কা এখনও কাটেনি। তাই চিকিত্সকরা এখনই এ নিয়ে কিছু বলতে নারাজ।

ভরতপুর থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। কে গুলি চালালো? কোথা থেকে আগ্নেয়াস্ত্র এল? সবটাই খতিয়ে দেখছে পুলিশ। তারা কথা বলছে পলাশের পরিবারের সঙ্গে। স্থানীয় বাসিন্দাদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে পুলিশের তরফে জানা গিয়েছে।

আরও পড়ুন: ভরসন্ধ্যায় শুটআউট উলুবেড়িয়ায়, নিহত অটোচালক

স্থানীয় সূত্রে খবর, ভরতপুরের ওই এলাকায় কাটা ধান রাখা নিয়ে বিবাদ চলছিল দুই পরিবারের মধ্যে। শনিবার সকালে সেই বিবাদ চরমে পৌঁছায়। প্রথমে বচসা, তার পর হাতাহাতি শুরু হয়ে যায়। সেই সময় গুলি চলার শব্দ শোনেন স্থানীয় বাসিন্দারা।

তবে কে গুলি চালিয়েছে, তা নিশ্চিত করে বলতে পারছেন না স্থানীয় বাসিন্দারা। ঘটনাস্থলে পলাশের বাবা ও কাকা উপস্থিত ছিল। তাঁদের মধ্যে কেউ গুলি চালিয়েছে কি না, সে বিষয়ে কিছু বলতেই পারছেন না স্থানীয়রা।

আরও পড়ুন: রথযাত্রা না বেরলেও শনিবার রামপুরহাটে সভা করবে বিজেপি

তাঁদের বক্তব্য, গুলির চলার শব্দ শোনার কিছুক্ষণ পর তাঁরা দেখেন গ্রামের রাস্তায় পড়ে যন্ত্রণায় কাতরাচ্ছে পলাশ। তার শরীরে গুলি লেগেছে। রক্তপাতও হয়েছে। স্থানীয়রাই প্রাথমিকভাবে পলাশকে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করেন। খবর দেন পুলিশে।

.