পতাকা উত্তোলনকে কেন্দ্র করে রণক্ষেত্র খানাকুল, তৃণমূল-বিজেপি সংঘর্ষে নিহত ১ বিজেপি কর্মী

এলাকায় ঢুকেছে খানাকুল থানার পুলিস ও RAF-ও। এলাকায় তীব্র উত্তেজনা রয়েছে।

Edited By: সিকান্দর আবু জ়াফর | Updated By: Aug 15, 2020, 02:03 PM IST
পতাকা উত্তোলনকে কেন্দ্র করে রণক্ষেত্র খানাকুল, তৃণমূল-বিজেপি সংঘর্ষে নিহত ১ বিজেপি কর্মী
ছবি-নিজস্ব

নিজস্ব প্রতিবেদন: স্বাধীনতা দিবসে পতাকা তোলাকে কেন্দ্র করে তুমুল সংঘর্ষ বেধে গেল হুগলির খানাকুলের নতিবপুরে। তৃণমূল ও বিজেপি সমর্থকদের মধ্যে ওই সংঘর্ষে নিহত হলেন এক বিজেপি কর্মী।

আরও পড়ুন-তৈরি হচ্ছে ৩ ভ্যাকসিন, প্রত্যেক নাগরিকের ঘরে পৌঁছে দিতে  প্রস্তুত রোডম্যাপ: মোদী

শনিবার সকাল থেকে নিজ নিজ পার্টি অফিসে পতাকা তোলার উদ্যোগ শুরু করে বিজেপি ও তৃণমূল কর্মী-সমর্থকরা। দুটি দলেরই পার্টি অফিস সামান্য দূরত্বে। ফলে যাতাযাতের পথে একে অপরকে লক্ষ্য করে অপত্তিকর মন্তব্য করতে থাকে বলে স্থানীয় সূত্রে খবর। এর মধ্যেই সুজেরঘাট এলাকায় দুপক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। শুরু হয়ে যায় বোমাবাজি। ওই সংঘর্ষের মধ্যে গুরুতর আহত হয়ে রাস্তায় পড়ে যান বিজেপি কর্মী। 

আরও পড়ুন-গল্পস্বল্প: এখনও বারুদের গন্ধ মেলে বিপ্লবীদের 'বোমা বাঁধার ঠিকানা' ২৭ নম্বর কানাই ধর লেনে 

আহত অবস্থায় সুদর্শন প্রামাণিককে নিয়ে যাওয়া হয় নতিবপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।  পুলিস জানিয়েছে ওই বিজেপি কর্মীর নাম সুদর্শন প্রামাণিক। বাড়ি নতিবপুর এলাকাতেই।

ওই মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই এলাকায় উত্তেজনা আরও তীব্র হয়ে ওঠে। শুরু হয়ে যায় দুপক্ষের তুমুল সংঘর্ষ। রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা। এলাকায় ঢুকেছে খানাকুল থানার পুলিস ও RAF-ও। দফায় দফায় সংঘর্ষ চলছে। এলাকায় তীব্র উত্তেজনা রয়েছে।

দলের কর্মীর মৃত্যু নিয়ে আরামবাগ জেলা বিজেপির সাংগঠনিক সভাপতি বিমান ঘোষ বলেন, স্বাধীনতা দিবস  একটি খুশির দিন। আমাদের কর্মীরা এদিন পার্টি অফিসে পতাকা তোলার আয়োজন করছিল। আচমকাই তৃণমূলের দুষ্কৃতীরা সেখানে হামলা করে। ওখানেই মৃত্যু হয় আমাদের কর্মী সুদর্শন প্রামাণিকের। দেশ স্বাধীন হলেও আমাদের রাজ্যে এখনও আমরা স্বাধীন নই। তার জন্য বিজেপি লড়াই করছে। এর জন্য আমাদের আরও অনেক কর্মীর প্রাণ যাবে। 

 

.