বুধবার হাঁসখালিতে সিবিআই, আজই মামলা রুজু করবে গোয়েন্দা সংস্থা

হাইকোর্টের নির্দেশের পরেই বুধবার হাঁসখালিতে সিবিয়াই। দুপুরের মধ্যেই মামলা রুজু করা হবে বলে সিবিআই সুত্রে জানা গেছে। 

Updated By: Apr 13, 2022, 09:32 AM IST
বুধবার হাঁসখালিতে সিবিআই, আজই মামলা রুজু করবে গোয়েন্দা সংস্থা

নিজস্ব প্রতিবেদন: হাইকোর্টের নির্দেশের পরেই বুধবার হাঁসখালিতে সিবিয়াই। দুপুরের মধ্যেই মামলা রুজু করা হবে বলে সিবিআই সুত্রে জানা গেছে। 
মঙ্গলবারই এই ঘটনার তদন্তের জন্য পৃথক দল গঠন করেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। জানা যাচ্ছে হাঁসখালি জেতে পারেন ডিআইজি, সিবিআই অখিলেশ কুমার। 

হাঁসখালিকাণ্ডে সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে আদালত। তার পর্যবেক্ষণে আদালত জানিয়েছে গুরুতর ত্রুটিতে বাধা পেয়েছে তদন্ত এবং ঘটনায় অভিযুক্ত শাসকদলের প্রভাবশালি নেতার ছেলে। এছাড়াও কেস ডাইরিতে হুমকির অভিযোগ স্পষ্ট বলেও জানা গেছে। 

বুধবার সকাল ১১টা থেকে ১২টার মধ্যে মামলার এফআইআর রুকু করার কাজ সেরে ফেলবে বলে জানা গেছে। এরপরেই সিবিআই-এর একটি দল যাবেন ঘটনাস্থলে। প্রথমে তারা যাবেন থানায়। সেখানে তারা কেস ডায়রি হাতে নেবেন। এর পাশাপাশি বুধবারই ঘতনাস্থল পরিদর্শন করবে সিবিআই-এর টিম। এছাড়াও কিশোরীর পরিবার এবং যে বাড়িতে নিয়ে যাওয়া হয়েছিল বলে অভিযোগ সেই সব জায়গাই ঘুরে দেখবে এই দল।

এই মুহূর্তে রামপুরহাটে থাকলেও বৃহস্পতিবার হাঁসখালির ঘটনার তদন্তে নদিয়া আসবেন বলে জানা গেছে ডিআইজি, সিবিআই অখিলেশ কুমার। 

আরও পড়ুন: Bhangar: ছেলে ISF সমর্থক, বাবার সব্জির দোকান ভেঙে দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

এছাড়াও যে দুজনকে এখনও অবধি গ্রেফতার করা হয়েছে, কেস ডায়রি হাতে নেওয়ার পর তাদেরকে নিজেদের হেফাজতে নেবে সিবিআই। 

হাইকোর্ট সিবিআই তদন্তের নির্দেশ দেওয়ায় খুশি নির্যাতিতার পরিবার। তারা জানিয়েছেন সিবিআই তদন্ত হলে তা তাদের সুবিধা। আগামিতে এই কাজ যাতে আর কেউ না করে তার জন্য স্বাস্তি চাইছেন তারা এবং মনে করছেন যে সিবিআই তদন্ত হলে তা সম্ভব হবে।           

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.