Bhangar: ছেলে ISF সমর্থক, বাবার সব্জির দোকান ভেঙে দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

ভাঙড়ের আইএসএফ বিধায়ক নওসাদ সিদ্দিকী জানান, বিধানসভা ভোটে তাদের হয়ে কাজ করার জন্য লাগাতার অত্যাচার হচ্ছে সাধারণ মানুষের উপর

Updated By: Apr 13, 2022, 08:18 AM IST
Bhangar: ছেলে ISF সমর্থক, বাবার সব্জির দোকান ভেঙে দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: ছেলে ISF করেছে, সেইকারনে বাবার সব্জির দোকান জোর করে তুলে দেওয়ার অভিযোগ তৃণমূল সমর্থকদের বিরুদ্ধে। 

ভাঙড়ের ঘটকপুকুর বাজারে ঘটেছে এই ঘটনা। অভিযোগের তির এলাকার তৃণমূল কংগ্রেস নেতা কাইজার আহমেদ এবং তার অনুগামীদের বিরুদ্ধে। ঘটনায় ভাঙড় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন সবজি ব্যবসায়ী আবু বক্কার মল্লিক। তাঁর অভিযোগ ছয় সাত বছর ধরে ভাঙড়ের ঘটকপুকুর বাজারে সবজি ব্যবসা করছেন তিনি। ছেলে ISF করেছে বলে জোর করে তার দোকান তুলে দেওয়া হয়েছে। 

যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল নেতা কাইজার আহমেদ। তিনি জানান, বাসন্তী হাইওয়ের সম্প্রসারণের জন্য দোকান সরানো হচ্ছে। কিন্তু বাজারে এত দোকান থাকলেও কেন শুধুমাত্র এই দোকনটাকেই তুলে দেওয়া হল উঠছে সেই প্রশ্ন।

আরও পড়ুন: তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষের অভিযোগ বেহালায়, চলল গুলি বোমা; আতঙ্ক এলাকায়

ভাঙড়ের আইএসএফ বিধায়ক নওসাদ সিদ্দিকী জানান, বিধানসভা ভোটে তাদের হয়ে কাজ করার জন্য লাগাতার অত্যাচার হচ্ছে সাধারণ মানুষের উপর। কাইজার আহমেদ নিজের অফিসে ডেকে নিয়ে গিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করেছে ওই সবজি ব্যবসায়ীকে। নওসাদ বলেন যে তিনি থানায় যেতে বলেছেন ওই ব্যবসায়ীকে। থানা ব্যবস্থা না নিলে তারা কোর্টে যাবেন বলেও জানিয়েছেন নওসাদ সিদ্দিকী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.