CBI Quizzes TMC MLA: ভোট পরবর্তী অশান্তি, এবার সিবিআই জেরার মুখে ময়ূরেশ্বরের তৃণমূল বিধায়ক

গতকাল জিজ্ঞাসাবাদ করা হয় ইলামবাজার ব্লক তৃণমূল সভাপতি ফজলুর রহমানকে

Updated By: Jun 6, 2022, 12:23 PM IST
CBI Quizzes TMC MLA: ভোট পরবর্তী অশান্তি, এবার সিবিআই জেরার মুখে ময়ূরেশ্বরের তৃণমূল বিধায়ক

চিত্তরঞ্জন দাস: অভিজিত্ সিংহ, শাহনাওয়াজ হোসেনের পর এবার সিবিআইয়ের জেরার মুখে ময়ূরেশ্বরে বিধানসভার তৃণমূল বিধায়ক অভিজিত্ রায়। গতকাল ভোট পরবর্তী অশান্তি মামলায় ইলামবাজারের তৃণমূল ব্লক সভাপতি ফজলুর রহমানকেও জেরা করেছে কেন্দ্রীয় তদন্ত সংস্থা।

সোমবার দুর্গাপুরের অস্থায়ী ক্যাম্পে ময়ূরেশ্বরের বিধায়ক অভিজিত্ রায়কে প্রায় ৪০ মিনিট জিজ্ঞাসাবাদ করে সিবিআই। এদিনে সিবিআইয় হাজিরা শেষে অভিজ্ত রায় বলেন, ভোট পরবর্তী অশান্তি নিয়ে তাঁকে কিছু প্রশ্ন করেছে সিবিআই। এছাড়াও ভোটের ফলপ্রকাশের পরদিন কেন তিনি অনুব্রত মণ্ডলকে ফোন করেছিলেন তাও তাঁর কাছ থেকে জানতে চাওয়া হয়।

বিধায়ক অভিজিত্ রায় আরও জানান, অনুব্রত মণ্ডলের দেহরক্ষীদের ডেকে পাঠানো হয়েছে। এদিকে, দুর্গাপুর পশ্চিমের বিজেপি বিধায়ক লক্ষণ ঘোড়ুই বলেন, অভিজিতকে এখনও কেন গ্রেফতার করা হচ্ছে না সেটাই প্রশ্ন।

২০২১ সালে রাজ্য বিধানসভা ভোটের ফলাফলের দিনই বীরভূমের ইলামবাজারের গোপালনগরে খুন হন বিজেপি কর্মী গৌরব সরকার। ভোট পরবর্তী অশান্তির ওই ঘটনায় কলকাতা হাইকোর্টের নির্দেশে তদন্তে নামে সিবিআই। সেই মামলাতেই গতকাল জিজ্ঞাসাবাদ করা হয় ইলামবাজার ব্লক তৃণমূল সভাপতি ফজলুর রহমানকে। 

সিবিআই ক্যাম্প থেকে বেরিয়ে যাওয়ার মুখে ফজলুর বলেন, ইলামবাজারের বিজেপি কর্মী গৌরব সরকারের খুন ঘটনার তদন্তে ডাকা হয়েছে। সিবিআইয়ের সঙ্গে সবরকম সহযোগিতা করব। ওই মামলায় অনুব্রত মণ্ডলের কয়েকজন নিরাপত্তারক্ষীকেও ডাকা হয়েছে।

আরও পড়ুন-CBI Quizzes TMC Leader: ইলামবাজারে বিজেপি কর্মী খুন, এবার অনুব্রত ঘনিষ্ঠ এই নেতাকে টানা জেরা সিবিআইয়ের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.