Cattle Smuggling Case: পরিচারিকার নামেও ফ্ল্যাট, 'ধনকুবের' সায়গলের বিপুল সম্পত্তি! লাখ লাখ টাকার সোনার গয়না

গরু পাচার কাণ্ডে (Cattle Smuggling Case) ধৃত এনামুল হকের সঙ্গে সায়গালের কথোপকথনও ধরা পড়েছে ফোনের কল লিস্টে। 

Updated By: Jun 10, 2022, 02:11 PM IST
Cattle Smuggling Case: পরিচারিকার নামেও ফ্ল্যাট, 'ধনকুবের' সায়গলের বিপুল সম্পত্তি! লাখ লাখ টাকার সোনার গয়না

বিক্রম দাস: বাড়ির পরিচারিকার নামেও ফ্ল্যাট! অনুব্রত মন্ডলের (Anubrata Mandal) দেহরক্ষী সায়গলের (CBI Arrested Saigal Hussain) নিউটাউনের ফ্ল্যাট সম্পর্কে এমনই চাঞ্চল্যকর তথ্য সামনে এল। কলকাতার নিউটাউনে সায়গলের মোট ৩টে ফ্ল্যাটের হদিশ মেলে। যারমধ্যে দুটি ফ্ল্যাট সায়গলের (Saigal Hussain) প্রাথমিক শিক্ষিকা স্ত্রীর নামে কেনা। কিন্তু আশ্চর্যজনভাবে আরেকটি ফ্ল্যাট সায়গলের বাড়ির পরিচারিকার নামে কেনা। যা নিঃসন্দেহে নাটকীয়!

সিবিআই (CBI) সূত্রে খবর, নিউটউনের তিনটি ফ্ল্যাট থেকেই প্রচুর জমির দলিল ও সোনার গয়নার সন্ধান পেয়েছেন তদন্তকারীরা। ফ্ল্যাট থেকে কয়েক লক্ষ টাকার সোনার গয়না বাজেয়াপ্ত করা হয়েছে। বেশিরভাগ সম্পত্তি-ই সায়গল কিনেছেন মা ও স্ত্রীর নামে। 
তবে তারমধ্যে একটি ফ্ল্যাট পরিচারিকার নামে! কেন পরিচারিকার নামে ফ্ল্যাট কেনেন সায়গল? এটা ভাবাচ্ছে তদন্তকারীদের।

প্রসঙ্গত, বৃহস্পতিবার সন্ধ্যায় অনুব্রত মন্ডলের দেহরক্ষী সায়গল হোসেনকে গ্রেফতার করে সিবিআই। আয়ের সঙ্গে সঙ্গতিহীন সম্পত্তির অভিযোগে গ্রেফতার করা হয় তাঁকে। এরপর রাতভর জেরা করা হয় সায়গলকে। সায়গলের সম্পত্তির দলিল ও নথি কার কার নামে কী কী রয়েছে? তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্ট কতগুলি? কোন কোন অ্যাকাউন্ট থেকে লেনদেন বেশি হত? জানতে চান তদন্তকারীরা।

গরু পাচার কাণ্ডে (Cattle Smuggling Case) ধৃত এনামুল হকের সঙ্গে সায়গালের কথোপকথনও ধরা পড়েছে ফোনের কল লিস্টে। কী নিয়ে ফোন করেছিল এনামুল? কী কথা হয়েছিল দুজনের? শুধু-ই কি অনুব্রত মন্ডলের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা নাকি সায়গলও এনামুলের থেকে কিছু সুবিধা পেয়েছিল? সব বিষয়েই জেরা করা হয় তাঁকে। সূত্রের খবর, বেশিরভাগ উত্তরেই অসঙ্গতি মেলে। 

উল্লেখ্য, এর আগে গরু পাচার মামলায় সায়গল হোসেনের বাড়িতে তল্লাশি চালিয়েছিল সিবিআই। অভিযোগ, অনুব্রত মণ্ডলের এই দেহরক্ষীর মাধ্যমেই প্রভাবশালীদের হাতে বিপুল পরিমাণ টাকা পৌঁছে গিয়েছিল। কাল সায়গলকে জেরা চলাকালীনও কলকাতায় নিউটাউনে তাঁর ফ্ল্যাটে তল্লাশি চালান তদন্তকারীরা। তখনই ফ্ল্যাটে প্রচুর সোনার হদিশ মেলে। 

আরও পড়ুন, Jalpaiguri: হিটারে পুড়ে মৃত সদ্যোজাত, মর্মান্তিক ঘটনায় কাঠগড়ায় নার্সিংহোম

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.