Jalpaiguri: হিটারে পুড়ে মৃত সদ্যোজাত, মর্মান্তিক ঘটনায় কাঠগড়ায় নার্সিংহোম

গত বুধবার ময়নাগুড়ি চুড়া ভান্ডারের বাসিন্দা সুজিত মন্ডল তার গর্ভবতী স্ত্রীকে জলপাইগুড়ির একটি নার্সিং হোমে ভর্তি করেন। ওই দিন তাদের পুত্র সন্তানের জন্ম হয়। 

Updated By: Jun 10, 2022, 01:08 PM IST
Jalpaiguri: হিটারে পুড়ে মৃত সদ্যোজাত, মর্মান্তিক ঘটনায় কাঠগড়ায় নার্সিংহোম
নিজস্ব চিত্র।

প্রদ্যুৎ দাস:  হিটারে পুড়ে শিশু মৃত্যুর অভিযোগ উঠল জলপাইগুড়ির একটি বেসরকারি হাসপাতালের বিরুদ্ধে। নার্সিংহোমের গাফিলতিতেই শিশু মৃত্যু হয়েছে বলে অভিযোগ।ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছে মৃত শিশুর পরিবার। গত বুধবার ময়নাগুড়ি চুড়া ভান্ডারের বাসিন্দা সুজিত মন্ডল তার গর্ভবতী স্ত্রীকে জলপাইগুড়ির একটি নার্সিং হোমে ভর্তি করেন। ওই দিন তাদের পুত্র সন্তানের জন্ম হয়। 

অভিযোগ জন্মের পর হিটারে রাখা ছিল শিশু। আর সেখানেই পুড়ে শিশুর মৃত্যু হয়েছে। ঘটনার তদন্ত চেয়ে নার্সিংহোম কর্তৃপক্ষ ও চিকিৎসকের বিরুদ্ধে জলপাইগুড়ি কোতোয়ালি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। যদিও এ বিষয়ে মুখ খোলেনি নার্সিংহোম কর্তৃপক্ষ। তবে নার্সিংহোমে ম্যানেজার দেবপ্রিয়া দত্ত জানিয়েছেন, ময়না তদন্তের রিপোর্ট এলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

আরও পড়ুন, Kalna House Wife Suicide: জামাইষষ্ঠীর পরেই সাধের সংসারে 'দুর্যোগের ছায়া', স্বামীর লোভে 'চরম' পরিণতি গৃহবধূর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)     

.