Canning Murder: গুলির পর ধারালো অস্ত্রের কোপ! ৩ তৃণমূল নেতা-কর্মীকে নৃশংস খুন ক্যানিংয়ে

নিহত পঞ্চায়েত সদস্যের নাম স্বপন মাঝি। ক্যানিং-গোপালপুর পঞ্চায়েতের সদস্য স্বপন মাঝি।

Updated By: Jul 7, 2022, 11:34 AM IST
Canning Murder: গুলির পর ধারালো অস্ত্রের কোপ! ৩ তৃণমূল নেতা-কর্মীকে নৃশংস খুন ক্যানিংয়ে
নিজস্ব চিত্র

প্রসেনজিৎ সরদার ও পিয়ালি মিত্র: তৃণমূল নেতা ও তাঁর সঙ্গীদের গুলি করে কুপিয়ে খুন। খুনের ঘটনাটি ঘটেছে ক্যানিংয়ে। দুষ্কৃতীদের হাতে খুন মোট ৩ জন। নিহতদের মধ্যে একজন পঞ্চায়েত সদস্য। 

জানা গিয়েছে, নিহত পঞ্চায়েত সদস্যের নাম স্বপন মাঝি। ক্যানিং-গোপালপুর পঞ্চায়েতের সদস্য স্বপন মাঝি। তিনি ও আরও দুই ব্যক্তি বাইকে করে যাচ্ছিলেন। ঠিক সেই সময় পিছন দিক থেকে হামলা করে জনা চার-পাঁচেক আততায়ী। বাইক আরোহী পঞ্চায়েত সদস্য ও তাঁর সঙ্গীদের উদ্দেশ করে গুলি চালায় দুষ্কৃতীরা। 

এখানেই শেষ নয়। মৃত্যু নিশ্চিত করতে তারপর তাঁদেরকে ধারালো অস্ত্র দিয়েও কোপায় দুষ্কৃতীরা। ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। খুনের পর পালানোর সময় বোমাও ছোঁড়ে দুষ্কৃতীরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে ক্যানিং থানার বিশাল পুলিস বাহিনী। এই ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। এলাকা থমথমে রয়েছে।

প্রাথমিকভাবে পুলিস মনে করছে, ক্যানিংয়ে ৩ তৃণমূল নেতা-কর্মীকে খুনের পিছনে থাকতে পারে ব্যক্তিগত কোনও শত্রুতা। সেই কারণেই হয়তো এই নৃশংস হত্যাকান্ড। তিনজনকেই গুলি করে খুন করা হয়। ঘটনাস্থলে যাচ্ছেন ভবানী ভবনের সিনিয়র পুলিস আধিকারিকরা।

আরও পড়ুন, Asansol: দেবত্র জমি দখলের চেষ্টা, দিনেদুপুরে আসানসোলে শুটআউট

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.