Burdwan: জাতীয় পতাকা হাতে গড়িগড়ি দুই ভাইয়ের! বর্ধমানের ঘটনায় কারণ জানলে অবাক হবেন

দুই ছেলের পিছনে রীতিমতো কষ্ট করে হাঁটছিলেন অশতিপর কোহিনূর বিবি ও তাঁর মেয়ে মুমতাজ। 

Updated By: Apr 25, 2023, 07:42 PM IST
Burdwan:  জাতীয় পতাকা হাতে গড়িগড়ি দুই ভাইয়ের! বর্ধমানের ঘটনায় কারণ জানলে অবাক হবেন

পার্থ চৌধুরী: কংগ্রেস সমর্থক হওয়ায় সামাজিক বয়কট? তৃণমূল নেতাদের চক্রান্তে বোনের বিয়ে দিতে পারছেন না? ভরদুপুরে রাস্তায় গড়াগড়ি দিতে দিতে জেলাশাসকের দফতরে হাজির দুই ভাই! সঙ্গে বৃদ্ধা মা ও বোনও। ঘটনাস্থল বর্ধমান শহর।

জানা গিয়েছে, মেমারির থানার  হেতমপুর গ্রামের বাসিন্দা জিবান শেখ ও তাঁর ভাই বাবান। তাঁদের একমাত্র বোন মুমতাজ। ৩ সন্তানের জননী কোহিনূর বিবি। তাঁর বয়স আশি পেরিয়ে গিয়েছে।

সূর্য তখন মাথার উপরে। এদিন দুপুরে বর্ধমান শহরের রাস্তায় গড়াগড়ি দিচ্ছিলেন জিবান ও বাবান! হাতে ছিল জাতীয় পতাকা। দুই ছেলের পিছনে রীতিমতো কষ্ট করে হাঁটছিলেন অশতিপর কোহিনূর বিবি ও তাঁর মেয়ে মুমতাজ। এমন দৃশ্য় দেখে হতবাক হয়ে যান পথচলতি মানুষ।

আরও পড়ুন: Nadia News: সেপটিক ট্যাঙ্কে কাজ করতে নামলেন একে একে ৩ যুবক, চোখের সামনে ঘটে গেল মর্মান্তিক ঘটনা

এদিকে জেলাশাসকের দফতরে পৌঁছানোর পর ধরনায় বসেন একই পরিবারের ওই চার সদস্য। কেন? জিবান শেখের দাবি, দীর্ঘদিন ধরেই তিনি ও তাঁর ভাই কংগ্রেস সমর্থক। বাম আমলেও বিরোধী রাজনীতিই করেছেন তাঁরা। তাহলে? অভিযোগ, ব্লকের তৃণমূল নেতাদের চত্রান্তে এখন নাকি বোনের বিয়ে দিতে পারছেন না! যেখানেই যোগাযোগ হচ্ছে, বিয়ে বেঙে যাচ্ছে।

জিবান শেখ বলেন, 'ঘটকের কাছ খবর নিয়ে জানতে পেরেছি, ব্লকের তৃণমূল নেতারাই বিয়ে ভেঙে দিচ্ছেন। এরপর আমরা গোপনে বিয়ে ঠিক করি। কিন্তু জমি-বাড়ি বিক্রি করতে দেখি, রেকর্ড পাওয়া যাচ্ছে না'! শুধু তাই নয়, বিডিও অফিসে জানিয়েও নাকি সমস্যার সমাধান হয়নি! সেকারণেই এবার জেলাশাসকের দ্বারস্থ হয়েছেন দুই ভাই। 

কী প্রতিক্রিয়া তৃণমূলের? এদিন বর্ধমানে জেলাশাসকের দফতরে ওই পরিবারের সঙ্গে দেখা করেন মন্ত্রী স্বপন দেবনাথ।  তাঁর পাল্টা দাবি,সরকারকে বদনাম করার চেষ্টা করা হচ্ছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.