Dilip Ghosh: "TMC নেতারা জোর করে বউবাজার দিয়ে ঘুরিয়েছিলেন", ফাটল নিয়ে শাসককে তোপ দিলীপের

একে তো মানুষকে সুরক্ষা দিতে পারছেন না। তারপর আপনাদের ভুলের জন্য মানুষ আজ সমস্যায় রয়েছে: দিলীপ ঘোষ

Updated By: May 12, 2022, 11:53 AM IST
Dilip Ghosh: "TMC নেতারা জোর করে বউবাজার দিয়ে ঘুরিয়েছিলেন", ফাটল নিয়ে শাসককে তোপ দিলীপের
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: বউবাজারে সেই দুর্গা পিটুরি লেনের বেশ কয়েকটি বাড়িতে ফের ফাটল। এই ঘটনার জন্য একপক্ষ যখন পাতালে মেট্রোর রেলের টানেল তৈরি হওয়াকে দায়ী করছে, তখন রাজ্যর দিকে অভিযোগের আহুল তুললেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। এই পরিস্থিতির জন্য রাজ্য সরকার এবং তৃণমূল নেতাদের কাঠগড়ায় তুললেন বিজেপির (BJP) সর্বভারতীয় সহ-সভাপতি।

বৃহস্পতিবার দুর্গাপুরে একটি চা-চক্রে যোগ দিয়ে দিলীপ ঘোষ (Dilip Ghosh) বলেন, "এর জন্য মেট্রো রেল দায়ী নয়। মেট্রো রেল যে প্ল্যান করেছিল, সেটাকে তৃণমূলের নেতারাই জোর করে বউবাজার দিয়ে ঘুরিয়ে দিয়েছিলেন। তড়িঘড়ি করার জন্য হয়ত কিছু খুঁত রয়েছে ওখানে, তাই বারবার এই ধরনের ঘটনা ঘটছে। মানুষকে ভয়ে ভয়ে থাকতে হচ্ছে। খুবই দুর্ভাগ্যের। একে তো মানুষকে সুরক্ষা দিতে পারছেন না। তারপর আপনাদের ভুলের জন্য মানুষ আজ সমস্যায় রয়েছে।"

প্রসঙ্গত, আড়াই বছর পর ফের ফাটল আতঙ্ক বউবাজারে। মেট্রো প্রকল্পের পাশে একাধিক বাড়ি ছাড়াও এবার ফাটল ধরেছে রাস্তায়। আতঙ্কে রাস্তায় নেমেছেন স্থানীয় বাসিন্দারা। বাড়ি খালি করে হোটেলে অস্থায়ী ভাবে আশ্রয় নিয়েছেন তাঁরা। ঘটনাস্থলে পৌঁছে গিয়েছেন মেট্রো রেলের আধিকারিকরা। ২০১৯-এর পর ফের সংবাদ শিরোনামে বউবাজারে দুর্গা পিটুরি লেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.