Sukanta Mazumder: 'ক্যামেরার মুখ উডর্বান ওয়ার্ডের দিকে ঘুরিয়ে রাখতে বলেছিলাম'

গরু পাচারকাণ্ডে CBI-র কাছে সময় চাইলেন অনুব্রত।

Updated By: Apr 8, 2022, 02:51 PM IST
Sukanta Mazumder:  'ক্যামেরার মুখ উডর্বান ওয়ার্ডের দিকে ঘুরিয়ে রাখতে বলেছিলাম'

নিজস্ব প্রতিবেদন: 'যখন বাড়ি থেকে বেরিয়েছিলেন, তখনই বলেছিলাম ক্যামেরার মুখ উডর্বান ওয়ার্ডের দিকে ঘুরিয়ে রাখতে'। সিবিআই (CBI) দফতরে অনুব্রত মণ্ডলের (Anubrata Mandal) গরহাজিরায় প্রতিক্রিয়া বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের (BJP WB President Sukant Majumder)। বললেন, 'বাঁচতে পারবেন না'।

গরু পাচারকাণ্ডে (Cattle Smuggling Case) ফের তলব। আজ, বুধবার সকাল ১১টা নিজাম প্যালেসে অনুব্রত মণ্ডলকে ডেকে পাঠিয়েছিল সিবিআই। রক্ষাকবচের আবেদন খারিজ করে দিয়েছে হাইকোর্ট (Calcutta High Court)। গতকাল, মঙ্গলবার বিকেলে বোলপুর থেকে কলকাতা চলে আসেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি। 

আরও পড়ুন: Chopra: পুলিস না শোধরালে বেঁধে রেখে সবক শেখাব, প্রকাশ্য জনসভায় নিদান তৃণমূল বিধায়কের

সিবিআই দফতরে হাজিরা দিলেন না কেন? এদিন সকালে নিজাম প্যালেসে যাওয়ার পথে আচমকাই শ্বাসকষ্টের সমস্যা বাড়ে। এখন SSKM-র উডবার্ন ওয়ার্ডে ভর্তি অনুব্রত মণ্ডল। এদিন বর্ধমানে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, 'এটা পূর্ব পরিকল্পিত। এভাবে সিবিআইয়ের থেকে বাঁচতে চাইছেন, কিন্তু পারবেন না'।

আরও পড়ুন: Jhalda Councilor Murder: তপন কান্দু খুনে FIR দায়ের CBI-র, বনধে সুনসান ঝালদা

এদিকে গরু পাচারকাণ্ডে ৪ সপ্তাহ সময় চেয়ে সিবিআই-কে চিঠি দিয়েছেন অনুব্রত মণ্ডল। চিঠি লিখেছেন, 'চাইলে হাসপাতালে গিয়ে জিজ্ঞাসাবাদ করতে পারেন তদন্তকারীরা'। অনুব্রতের আইনজীবী বলেন, 'আসার প্রচুর চেষ্টা করেছিলেন। সিবিআইয়ের নোটিসে সাড়া দেওয়ার জন্য বোলপুর থেকে কলকাতায় এসেছিলেন। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়'। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.