বিজেপি তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত পাঁচলা, মহিলাদের মারধরের অভিযোগ তৃণমূল কর্মীদের বিরুদ্ধে

আহত  ৯ বিজেপি কর্মী।  এদের মধ্যে ৩ জনকে গুরুতর জখম অবস্থায় উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Updated By: Apr 20, 2019, 10:36 AM IST
বিজেপি তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত পাঁচলা, মহিলাদের মারধরের অভিযোগ তৃণমূল কর্মীদের বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদন: ভোটের মুখে ফের বিজেপি তৃণমূল সংঘর্ষ পাঁচলায়। শুক্রবার দলীয় পতাকা লাগোনোকে কেন্দ্র করে বচসা বাঁধে দুই দলের মধ্যে। বিজেপি সমর্থকদের অভিযোগ পতাকা লাগাতে দেখে তৃণমূল কর্মীরা এসে মারধোর করে তাদের। ঘটনায় আহত  ৯ বিজেপি কর্মী। ৩ জনকে গুরুতর জখম অবস্থায় উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে পাঁচলা থানার জলা বিশ্বনাথপুর গ্রাম পঞ্চায়েতের হাউলিবাগানের গয়লাপাড়া এলাকায়।

আরও পড়ুন: করণদিঘির মেলায় আচমকাই ভেঙে পড়ল নাগরদোলা; উল্টে গেল টয়ট্রেন, গুরুতর আহত ১৪

অভিযোগ শুক্রবার এলাকায় দলীয় পতাকা লাগাচ্ছিলেন এলাকার বিজেপি কর্মী সমর্থকরা। সেই সময় পাঁচলা তৃনমূল যুব সভাপতি লাল্টু হাউলির নেতৃত্বে সেখানে হাজির হয় বেশ কিছু তৃনমূল কর্মী সমর্থক। তারা বিজেপি কর্মীদের দলীয় পতাকা লাগাতে বাঁধা দন। সেই নিয়েই দুই পক্ষের মধ্যে শুরু হয় বচসা। পরিস্থিতি পৌঁছায় হাতাহাতিতে। বিজেপি কর্মীদের অভিযোগ বাঁশ ও লাঠি নিয়ে তৃনমূল কর্মীরা তাদের ওপর চড়াও হয়।  বাঁধা দিতে গেলে মহিলাদের ও মারধোর করা হয়। 

অন্যদিকে সমস্ত অভিযোগ অস্বীকার করে পাঁচলার বিধায়ক গুলশান মল্লিক বলেন বিজেপি-র লোকজন বহিরাগতদের নিয়ে তৃণমূলের দলীয় পতাকা খুলে নিজেদের পতাকা লাগাচ্ছিল। আমাদের কর্মীরা তার প্রতিবাদ করলে দুই পক্ষের মধ্যে বচসা হয়। মারধোরের কোনও ঘটনা ঘটেনি বলেই তিনি দাবি করেছেন।

.