সবংয়ে বিজেপি কর্মীর বাড়িতে ভাঙচুর, বোমাবাজি, অভিযুক্ত তৃণমূল

তৃণমূলের তরফ দাবি করা হয়েছে, এটা বিজেপির আদি-নব্য কর্মীদের মধ্যে ঝামেলা। তৃণমূল কোনওভাবে জড়িত নয়।

Updated By: Jan 3, 2021, 01:04 PM IST
সবংয়ে বিজেপি কর্মীর বাড়িতে ভাঙচুর, বোমাবাজি, অভিযুক্ত তৃণমূল

নিজস্ব প্রতিবেদন : বিজেপি কর্মীর বাড়িতে ভাঙচুর, বোমাবাজির অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার সবংয়ের ১২ নম্বর বুড়াল অঞ্চলের কেরুড় গ্রামে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

উত্তম কুমার জানা নামে এক বিজেপি কর্মীর বাড়িতে হামলা চালানো হয় বলে অভিযোগ। তাঁর অভিযোগ, গতকাল রাতে ঘুমিয়ে থাকা অবস্থায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা রড, লাঠি,বোমা নিয়ে এসে বাড়িতে হামলা চালায়। রাতভর বোমাবাজি করা হয়। ভাঙচুর করা হয় বাড়ির অ্যাসবেস্টর সহ একাধিক জিনিসপত্র। বিজেপি করার অপরাধেই এই হামলা চালানো হয় বলে দাবি করেছেন উত্তম জানা। 

যদিও অন্যদিকে তৃণমূলের তরফ থেকে হামলার অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করা হয়েছে। এলাকার তৃণমূল নেতা স্বরূপ সেনগুপ্ত অভিযোগ অস্বীকার করে বলেন, এই ঘটনার সঙ্গে তৃণমূল কোনওভাবে জড়িত নয়। এটা বিজেপির আদি-নব্য কর্মীদের মধ্যে ঝামেলা। তার জেরেই এই ঘটনা ঘটেছে। তৃণমূলকে কালিমালিপ্ত করার জন্য বিজেপি এইসব করছে। 

ইতিমধ্যেই এই ঘটনায় সবং থানায় অভিযোগ জানিয়েছেন উত্তম জানা নামে ওই বিজেপি কর্মী। এলাকায় উত্তেজনা রয়েছে। ঘটনাস্থলে মোতায়েন রয়েছে সবং থানার পুলিস। আরও পড়ুন, রাজ্যে ওয়াইসি, ফুরফুরা শরিফে আব্বাস সিদ্দিকীর সঙ্গে একান্ত বৈঠকে MIM প্রধান

Tags:
.