DHFC | CFL 2024: জাত চেনালেন সেই জবি জাস্টিন, ডায়মন্ডের ত্রাতা লাল-হলুদের প্রাক্তন নক্ষত্র

DHFC vs BSS Sporting Club Highlights: কলকাতা লিগে ইউনাইটেড স্পোর্টস ক্লাবকে হারিয়েই ডায়মন্ড হারবার ফুটবল ক্লাব অভিযান শুরু করেছিল। কিন্তু দ্বিতীয় ম্য়াচে কিবুর শিষ্য়রা কষ্ট করে তুলে আনলেন একটি পয়েন্ট।  

Updated By: Jul 4, 2024, 05:48 PM IST
DHFC | CFL 2024: জাত চেনালেন সেই জবি জাস্টিন, ডায়মন্ডের ত্রাতা লাল-হলুদের প্রাক্তন নক্ষত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যতই জুন-জুলাই জুড়ে ফুটবলপাগল বাঙালিদের চোখ কোপা আমেরিকা (Copa America 2024) ও ইউরো কাপে (UEFA Euro 2024) থাকুক না কেন, শহরের তিন প্রধানও কিন্তু এই সময়ে কলকাতা ময়দানে। ফলে বাংলার ফুটবলেও নজর রাখতেই হচ্ছে। কারণ শুরু হয়ে গিয়েছে কলকাতা ফুটবল লিগ (Calcutta Football League 2024)। বৃহস্পতিবার সিএফএলে (CFL 2024) একাধিক ম্য়াচ থাকলেও, চোখ ছিল কিন্তু অভিষেক বন্দ্য়োপাধ্যায়ের (Abhishek Banerjee) দল ডায়মন্ড হারবার এফসি ও বেহালা সাংস্কৃতিক সম্মিলনীর দিকে (DHFC VS BSS Sporting Club)। কিবু ভিকুনার (Kibu Vicuna) প্রশিক্ষণাধীন এদিন বিকালে বিধাননগর মিউনিসিপাল স্পোর্টস কমপ্লেক্সের মাঠে ১-১ ড্র করল।

আরও পড়ুন: বৃষ্টিস্নাত বিধাননগরে জ্বললেন জবি, প্রাক্তন লাল-হলুদের কামাল, জিতেই শুরু ডিএইচএফসি-র

আরও পড়ুন:মশাল জ্বালিয়ে লিগ শুরু লাল-হলুদের, টালিগঞ্জের জালে জড়াল ৭ গোল!

এদিন বিধাননগরে ম্য়াচের ১১ মিনিটে সুকরাম সর্দারের গোলে এগিয়ে গিয়েছিল বিএসএস। দেখতে গেলে পুরো ম্য়াচ জুড়েই বেহালার খেলা চোখে লেগেছিল। ৮৫ মিনিট পর্যন্ত আকাশ মুখোপাধ্য়ায়ের শিষ্য়রা আটকে রেখেছিল কিবুর শিষ্য়দের। কিন্তু ৮৫ মিনিটে জবি গোল করে সমতা ফেরান। তিনি আবারও বুঝিয়ে দেন যে, তিনি ফুরিয়ে যাননি। গত ম্য়াচে দুই অর্ধে দুই গোল ছিল জবির। এদিন লিগের তিন নম্বর গোল চলে এল তাঁর পা থেকে। বহুদিন পর কলকাতা ময়দানে জ্বলে উঠেছেন ইস্টবেঙ্গলের প্রাক্তন নক্ষত্র জবি। আলেয়ান্দ্রো মেনেন্দেজের সময়ে ইস্টবেঙ্গলের জার্সিতে, বহু ম্য়াচের নায়ক হয়ে জবি সমর্থকদের হৃদয় কেড়ে নিয়েছিলেন। সেই জবি যেন কোথাও হারিয়েই গিয়েছিলেন। জবি মনে করাচ্ছেন যে, তাঁর আগুন এখনও জ্বলছে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.