Sukanta Majumder: 'ঈশ্বরের আর্শীবাদ যে, বেঁচে গিয়েছি', নদিয়ায় দুর্ঘটনার কবলে সুকান্ত!

গন্তব্য ছিল, কৃষ্ণনগরের কাছে ধুবুলিয়া। কলকাতা থেকে সড়কপথে যাচ্ছিলেন সুকান্ত। দুর্ঘটনা ঘটে শান্তিপুরে ৩৪ নম্বর জাতীয় সড়কের গোবিন্দপুর বাইপাসে।

Updated By: Mar 3, 2024, 11:57 PM IST
Sukanta Majumder: 'ঈশ্বরের আর্শীবাদ যে, বেঁচে গিয়েছি', নদিয়ায় দুর্ঘটনার কবলে সুকান্ত!

বিশ্বজিৎ মিত্র: নদিয়ায় দুর্ঘটনার কবলে সুকান্ত মজুমদার। 'আমাদের সৌভাগ্য, ঈশ্বরের আর্শীবাদ যে, বেঁচে গিয়েছি', বললেন বিজেপির রাজ্য সভাপতি। জানালেন, '৩ জন আহত হয়েছে। একজনের অবস্থা গুরুতর'।

আরও পড়ুন:  Birbhum | Anupam Hazra: বোলপুরে প্রার্থীর নাম ঘোষণা বিজেপি-র, ফেসবুকে পোস্ট অনুপম হাজরার

ঘটনাটি ঠিক কী? গন্তব্য ছিল, কৃষ্ণনগরের কাছে ধুবুলিয়া। কলকাতা থেকে সড়কপথে যাচ্ছিলেন সুকান্ত। কনভয় তখন শান্তিপুরে ৩৪ নম্বর জাতীয় সড়কের গোবিন্দপুর বাইপাসে। নিয়ন্ত্রণ হারিয়ে বিজেপি রাজ্য সভাপতির গাড়িতে ধাক্কা মারে CISF-র একটি গাড়ি। এতটাই জোরে সংঘর্ষ হয় যে, ওই গাড়ির সামনে দিকটা দুমড়ে মুচড়ে যায়। 

 

এদিকে দুর্ঘটনার পর তড়িঘড়ি গাড়ি থেকে নেমে পড়েন সুকান্ত। পরে অন্য একটি গাড়ি ধুবুলিয়ার উদ্দেশ্যে রওনা হন তিনি। ধুবুলিয়া অনুষ্ঠান শেষে বলেন, 'কোনও অসুবিধা নেই। আমাদের সৌভাগ্য, ইশ্বরের আর্শীবাদ যে, বেঁচে গিয়েছি।  যে গাড়িটি ধাক্কা মেরে ছিল আমার গাড়িতে, সেই গাড়িটার সামনেটা দুমড়ে-মুচড়ে গিয়েছে। আমার নিরাপত্তারক্ষী আহত হয়েছে। আমার ক্য়ামেরাম্যান আহত হয়েছে। ৩ জন মোটামুটি আহত হয়েছে। একজন অবস্থা গুরুতর'।

আরও পড়ুন:  Leopards in North Bengal: মাত্র ৪ বছরে চিতাবাঘের সংখ্যা ২৩৩! তবুও কেন দুশ্চিন্তা পরিবেশবিদদের?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.