BJP Agitation: 'কাজ না পেলে মানুষ গণধোলাই দেবে', ফের বিডিও-কে হুমকি বিজেপি বিধায়কের

পঞ্চায়েত ভোটের আগে আবাস যোজনার দুর্নীতির অভিযোগে পথে নেমেছে বিজেপি। এদিন বনগাঁ বিডিও অফিসে ঘেরা করে বিক্ষোভ দেখান দলের কর্মী-সমর্থকরা।

Updated By: Dec 12, 2022, 05:05 PM IST
BJP Agitation: 'কাজ না পেলে মানুষ গণধোলাই দেবে', ফের বিডিও-কে হুমকি বিজেপি বিধায়কের

মনোজ মণ্ডল: 'কাজ না পেলে মানুষ গণধোলাই দেবে'। বিডিওকে ফের হুমকি দিলেন বিজেপি বিধায়ক। রেয়াত করলেন না পুলিসকেও! বাঁকুড়ার পর এবার বনগাঁ। 'প্রশাসনের ব্যবস্থা নেওয়া উচিত', বললেন তৃণমূল নেতা জয়প্রকাশ মজুমদার।

শিয়রে পঞ্চায়েত ভোট। রাজ্যের বিভিন্ন প্রান্তে আবাস যোজনার দুর্নীতির অভিযোগে পথে নেমেছে বিজেপি। এদিন বনগাঁয় বিডিও অফিসে ঘেরাও করে বিক্ষোভ দেখান দলের কর্মী-সমর্থকরা। বনগাঁ দক্ষিণের বিজেপি বিধায়ক স্বপন মজুমদার বলেন, 'আমি বিডিও সাহেবকে বলব, আপনি টিএমসির দালালি বন্ধ করুন। ভাবছেন, এই দালালি করে পার পেয়ে যাবেন। আপনাকে আমরা চিনে রেখেছি। আগামিদিনে আপনাকে চাকরি করতে হবে। ভাববেন না, আপনাকে আমরা ছেড়ে দেব। কাজ না পেলে মানুষ গণধোলাই দেবে'। সঙ্গে পুলিসকে হুঁশিয়ারি, 'জনগণের ট্যাক্সের টাকায় মাইনে পায়। সেই মাইনেতে যদি পেট না ভরে, তাহলে উর্দি খুলে তৃণমূলের দালালি কর, আর কাটমানি খাও। বিজেপি ক্ষমতায় এলে গাছে বেঁধে রাখবে সাধারণ মানুষ'। 

এর আগে, বাঁকুড়ায়ও হুমকির মুখে পড়েছিলেন বিডিও! কেন? আবাস যোজনায় দুর্নীতির অভিযোগে বিডিও-র কাছে ডেপুটেশন দিতে যান বাঁকুড়া বিজেপি বিধায়ক নীলাদ্রী শেখর দানা। অভিযোগ, আঙুল উঁচিয়ে তিনি বিডিও-র বলেন, 'আমাদের লোকেরা ঘর পাচ্ছে না। পঞ্চায়েত থেকে নাম পাঠানো হলেও সেগুলো কেটে দেওয়া হচ্ছে। কী হচ্ছে এটা? এগুলো কেন শুনব? কে এত বড় মস্তান? আপনি তাঁদের বলে দেবেন, আপনাকে তৃণমূল অফিসে বসাতে, আর তা না হলে আপনি চাকরি ছেড়ে দিন'।

আরও পড়ুন: ICDS Worker Death: পাকা বাড়িকে কাঁচা হিসেবে দেখানোর চাপ! স্বরূপনগরে রহস্যমৃত্যু আইসিডিএস কর্মীর

কী প্রতিক্রিয়া তৃণমূলের? দলের নেতা জয়প্রকাশ মজুমদার বলেন, 'একজন জনপ্রতিনিধি হয়ে ভারতীয় আইন ব্যবস্থার মধ্যে না থেকে সরকারি আধিকারিককে মারবেন, ধরবেন বলছেন! এটা দণ্ডনীয় অপরাধ। প্রশাসনের উচিত এফআইআপ করে ব্যবস্থা নেওয়া'। তাঁর দাবি, 'সামনের  ১০, ১৫, ২৫ বছরেও পশ্চিমবঙ্গে বিজেপির ক্ষমতায় আসার সম্ভাবনা নেই'।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.