কয়লাকাণ্ডে গ্রেফতার বিকাশ মিশ্র, কান ধরে ফেলেছে, এবার মাথাকে ধরতে হবে: Suvendu

কয়লা ও গরু পাচারে অভিযুক্ত তৃণমূলের যুবনেতা বিনয় মিশ্র এখনও ফেরার। 

Updated By: Mar 16, 2021, 10:57 PM IST
কয়লাকাণ্ডে গ্রেফতার বিকাশ মিশ্র, কান ধরে ফেলেছে, এবার মাথাকে ধরতে হবে: Suvendu

নিজস্ব প্রতিবেদন: 'কান ধরে ফেলেছে, এবার মাথাকে ধরতে হবে'। কয়লাকাণ্ডে বিনয় মিশ্রের গ্রেফতারিতে প্রতিক্রিয়া শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari)। তাঁর বিস্ফোরক দাবি, 'বিনয়, বিকাশরা কালেক্টর ছিল। কয়লা ও গরু পাচারের টাকা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ি শান্তিনিকেতনে পৌঁছে যেত। এবার তোলাবাজ ভাইপোকে ধরতে হবে'। 

কয়লা ও গরু পাচারে অভিযুক্ত তৃণমূলের যুবনেতা বিনয় মিশ্র এখনও ফেরার। তাঁর বিরুদ্ধে ইতিমধ্যেই রেড কর্নার নোটিস জারি করা হয়েছে।  তবে, দিল্লিতে ধরা পড়েছে বিনয়ের ভাই বিকাশ মিশ্র। আদালতে পেশ করে ধৃতকে ৬ দিনের হেফাজতে নিয়েছে ইডি। ইডি ও সিবিআই সূত্রে খবর, বিনয়ের হয়ে যাবতীয় ব্যবসা সামলাতেন বিকাশ মিশ্র। তাঁকে জিজ্ঞাসাবাদ করেই কোথায় কোথায় টাকা যেত, আর কারা এর সাথে যুক্ত তা জানতে চান তদন্তকারীরা। জানা গিয়েছে,  গত একমাস ধরে দিল্লিতেই গা ঢাকা দিয়েছিলেন তিনি। সিবিআই ও ইডির বারংবার তলব সত্ত্বেও গরহাজির ছিলেন বিকাশ।

আরও পড়ুন: Nadia এ যুবকের অস্বাভাবিক মৃত্যু, BJP-TMC চাপানউতোর

সিবিআই (CBI) সূত্রে দাবি, আর্থিক লেনদেনে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল যুব তৃণমূল নেতার ভাইয়ের। দাদার ব্যবসার যাবতীয় হিসেব রাখতেন বিকাশ। তদন্তকারীদের  আগেই অনুমান করেছিলেন, বিকাশ মিশ্র ভিন্ রাজ্যে গা ঢাকা দিয়েছেন। এমনকী, দাদার মতো সে বিদেশে পালাতে পারে বলে আশঙ্কা ছিল। সেকারণেই বিকাশ মিশ্রের নামে লুকআউট নোটিস জারি করেছিল সিবিআই। অবশেষে দিল্লি থেকে গ্রেফতার করা হল তাকে।

.