Amit Shah: গত ৫ দফাতেই সাফ দিদির ইন্ডি জোট! কাঁথি থেকে লোকসভা ভোটের ফল ঘোষণা করে দিলেন শাহ

WB Lok Sabha Election 2024: রামমন্ত্রীর প্রাণ প্রতিষ্ঠা অনুষ্ঠানে যাননি মমতা বন্দ্যোপাধ্যায়। এনিয়ে মুখ্যমন্ত্রীকে নিশানা করলেন শাহ। জানিয়ে দিলেন না যাওয়ার কারণ

Updated By: May 22, 2024, 01:34 PM IST
Amit Shah: গত ৫ দফাতেই সাফ দিদির ইন্ডি জোট! কাঁথি থেকে লোকসভা ভোটের ফল ঘোষণা করে দিলেন শাহ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ষষ্ঠ দফার ভোটের আগে আজ ফের রাজ্যে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। কাঁথির সভায় বক্তব্য রাখতে গিয়ে লোকসভা ভোটের ফলাফল ঘোষণা করে দিলেন অমিত শাহ। শুধু তাই নয় রাম মন্দির উদ্বোধনে মমতার না যাওয়া ও বাংলায় তৃণমূলের ভোট ব্যাঙ্ক নিয়েও মমতা বন্দ্যোপাধ্যায়কে খোঁচা দিলেন শাহ।

আরও পড়ুন- আগামী ২-৩ ঘণ্টায় বজ্রবিদ্যুত-সহ বৃষ্টিতে ভাসবে এই সব জেলা, ঝড়ে লন্ডভন্ড হবে চারপাশ

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পাঁচ দফার ভোটে শেষ হয়ে গিয়েছে। গোট দেশ ঘুরে ঘুরে আজ কাঁথি এসেছি। এই ৫ দফার ফলাফল জানতে চান? এই পাঁচ দফায় ভোটের ফলাফল জেনে নিন। মোদীজি ৩১০ সিট পার করে গিয়েছেন। আর মমতা দিদির ইন্ডি অ্যালায়েন্সের চিহ্ন সাফ হয়ে গিয়েছে। আর এবার বাংলায় নরেন্দ্র মোদীর ঝুলিতে যাচ্ছে ৩১০ আসন। বাংলায় ৩০ সিট এলেই মনে রাখুন এই তৃণমূল কংগ্রেস খন্ড খন্ড হয়ে যাবে। মমতা দিদির সরকার বিদায় নিয়ে নেবে।  ৪০০ পার শুধু সময়ের অপেক্ষা, তার আগে দেশকে আরও শক্তিশালী করে তুলতে নরেন্দ্র মোদীকেই ভোট দিতে হবে, আরও বেশি ব্যবধানে জেতাতে হবে বিজেপিকে।

২০১৯ সালের ফলাফলের কথা মনে করিয়ে দিয়ে অমিত শাহ বলেন, ওই বছর আপনারা মোদীজিকে আপনারা ১৮ সিট দিয়ছিলেন। তার ফল কী হয়েছিল? কাঁথির মানুষ বলুন রাম মন্দির তৈরি হওয়ার প্রয়োজন ছিল না ছিল না? সত্তর বছর ধরে কংগ্রেস রাম মন্দির আটকে রেখেছিল। আপনারা মোদীজিকে পাঁচ বছরের জন্য ভোট দেওয়ার পর উনি রাম মন্দিরের মামলা জিতেছেন, ভূমি পুজো করেছেন, মন্দির প্রতিষ্ঠাও করেছেন।

রামমন্দিরে রামলালার প্রাণ প্রতিষ্ঠার সময়ে মমতা দিদিকেও আমন্ত্রণ জানানো হয়েছিল। রাম তো সবার কিন্তু তিনি যাননি। কেন জানেন? কারণ তাঁর ভোট ব্যাঙ্ক। তিনি তাঁর ভোট ব্যাঙ্ককে ভয় পান। তাঁর ভোট ব্যাঙ্ক কারা জানেন? তারা হল অনুপ্রবেশকারীরা। আমরা এই অনুব্রবেশকারীদের ভয় পাই না। আমরা সিএএ এনেছি। শরনার্থী ভাইবোনদের নাগরিকত্ব দিয়েছি। এক সময় পাকিস্তান থেকে অনুপ্রেবশকারীরা ঢুকতো আর বোম বিস্ফোরণ করে চলে যেত। পুলওয়ামা হামলার পর নরেন্দ্র মোদী সরকার ওইসব জঙ্গিদের ঢেরায় ঢুকে সার্জিক্যাল স্ট্রাইক করেছে।   

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.