Binpur: 'দিদি, এই এলাকা নিয়ে মাতামাতি করলে প্রভাব লোকাল নেতাদের উপরে পড়বে', বিনপুরে ফের 'মাও' পোস্টার!

কয়েকদিন আগে ওই এলাকায় মাওবাদী নামাঙ্কিত পোস্টার উদ্ধার করেছিল পুলিস

Updated By: Sep 8, 2021, 08:28 PM IST
Binpur: 'দিদি, এই এলাকা নিয়ে মাতামাতি করলে প্রভাব লোকাল নেতাদের উপরে পড়বে', বিনপুরে ফের 'মাও' পোস্টার!

নিজস্ব প্রতিবেদন: ফের লাল কালিতে লেখা হুমকি পোস্টার। চাঞ্চল্য ছড়াল ঝাড়গ্রাম জেলার বিনপুরে।

বুধবার সকালে ঝাড়গ্রাম জেলার বিনপুরের আঁধারিয়া গ্রাম পঞ্চায়েতের সিংপুর এলাকায় সাদা কাগজে লাল কালি দিয়ে লেখা মাওবাদী নামাঙ্কিত কয়েকটি পোস্ট দেখতে পায় স্থানীয় বাসিন্দারা। যার ফলে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

আরও পড়ুন-Afghanistan: Taliban সরকারের ৪ শীর্ষ মন্ত্রীর ঠিকানা ছিল গুয়ান্তানামো বে

ওই পোস্টারে লেখা রয়েছে, যেসব নেতারা ঘুষের টাকায় ভুঁড়ি মোটা করেছে তাদের জন্য জনতার দরবার খোলা হয়েছে। আবার কোনও পোস্টারে লেখা রয়েছে, শিক্ষিত বেকারদের লোনের প্রলোভন দেখিয়ে গোটা রাজ্যের মানুষের কাছে ঠাট্টার পাত্র করে তোলা হচ্ছে। মনে রাখবেন আমরা আসছি । আবার আরও কোনো পোস্টারে লেখা রয়েছে এই অঞ্চল নিয়ে দিদি বেশি মাতামাতি করবেন  না, নচেৎ প্রতিশোধের আগুন লোকাল নেতাদের উপরে পড়বে।

ওই পোস্টারের খবর পেয়ে বুধবার সকালে ঘটনাস্থলে আসে বিনপুর থানার পুলিস । মাওবাদী নামাঙ্কিত পোস্টার গুলি উদ্ধার করে নিয়ে যায় । তবে কারা ওই পোস্টার লাগিয়েছে, কী কারনে লাগিয়েছে, তা খতিয়ে দেখার কাজ শুরু করেছে পুলিস।

আরও পড়ুন- Visva Bharati: রবীন্দ্রনাথকে মুছে দেওয়ার ছক কষেছেন উপাচার্য; ওঁর শাস্তি পাওয়া উচিত, তোপ অনুব্রতর

উল্লেখ্য, কয়েকদিন আগে ওই এলাকায় মাওবাদী নামাঙ্কিত পোস্টার উদ্ধার করেছিল পুলিস। সেই ঘটনার রেশ কাটতে না কাটতে বুধবার সকালে মাওবাদী নামাঙ্কিত পোস্টার উদ্ধারকে কেন্দ্র করে রীতিমতো এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। যার ফলে ওই এলাকার বাসিন্দারা আতঙ্কে রয়েছেন বলে তারা জানান।

এনিয়ে বন প্রতিমন্ত্রী বিরবাহা হাঁসদা বলেন, কে বা কারা এটা করছে তা দেখার জন্য পুলিস প্রশাসনকে বলেছি। আমাদের নেত্রী ও মুখ্যমন্ত্রী যেভাবে উন্নয়ণের কাজ করে চলেছেন তাতে মনে হয় না এরকম পোস্টার পড়া উচিত। কেউ না কেউ এলাকার শান্তি বিঘ্নিত করার জন্য এটা করছে। এর মেকাবিলায় আমরা পুলিস প্রশাসনের উপরে নির্ভর করছি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.