Drug Racket : ১০ লাখের মাদকদ্রব্য সহ ৩ আন্তঃরাজ্য পাচারকারী পুলিসের জালে

একটি বাইকে সন্দেহভাজন তিনজনকে দেখে আটকায় পুলিস। তারপর তল্লাশি চালাতেই উদ্ধার হয় ৫৩০ গ্রাম ব্রাউন সুগার। 

Updated By: Apr 7, 2023, 11:09 PM IST
Drug Racket : ১০ লাখের মাদকদ্রব্য সহ ৩ আন্তঃরাজ্য পাচারকারী পুলিসের জালে
নিজস্ব চিত্র

মৌপিয়া  নন্দী: পুলিসের জালে ফের আন্তঃরাজ্য মাদক পাচারকারীদের দল। উদ্ধার হল প্রায় ১০ লাখ টাকা মূল্যের ব্রাউন সুগার। ৩ পাচারকারী সহ ৫০০ গ্রামেরও বেশি ব্রাউন সুগার ধরা পড়ল বেঙ্গল এসটিএফ-এর হাতে।

শুক্রবার বিকেলে পাচারকারীদের গ্রেফতার করে মালদা ইংলিশবাজার থানার পুলিস। গোপন সূত্রে খবর পেয়ে এসটিএফ-এর শিলিগুড়ি ও মালদা ইউনিট যৌথভাবে মালদার ইংরেজবাজার থানার বাধাপুকুর এলাকায় ফাঁদ পাতে। এরপর বিকালের দিকে একটি বাইকে সন্দেহভাজন তিনজনকে দেখে আটকায় পুলিস। তারপর তল্লাশি চালাতেই উদ্ধার হয় ৫৩০ গ্রাম ব্রাউন সুগার। সেইসঙ্গে বেশ অনেকগুলি মোবাইল ফোন ও নগদও বাজেয়াপ্ত করেছে পুলিস। 

আরও পড়ুন, Bikini Girl | Kolkata Metro : কলকাতা মেট্রোয় বিকিনি গার্ল!

পুলিস সূত্রে খবর, বাজেয়াপ্ত ব্রাউন সুগারের বাজারমূল্য প্রায় ১০ লাখ। ইতিমধ্যেই এই ঘটনায় তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিস। ধৃতদের নাম সঞ্জয় কাশ্যপ। বছর ৫৪-এর কাশ্যপ পাটনার বাসিন্দা।  দ্বিতীয় জন বিপ্লব সিংঘ। ২৬ বছরের বিপ্লব ত্রিপুরার বাসিন্দা। আর তৃতীয়জন মালদার কালিয়াচকের বাসিন্দা মহম্মদ মারুফ শেখ।

আরও পড়ুন, ভয়ংকর গরমের পূর্বাভাস, সামনের সপ্তাহেই কলকাতায় পারদ ছোঁবে ৪০ ডিগ্রি!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.