Bali: মেঝে ভেসে যাচ্ছে রক্তে, ঘরে পা দিয়েই স্বামীর দেখলেন হাড়হিম দৃশ্য!

স্বামী রাতে বাড়ি ফিরে দেখেন, স্ত্রী রক্তাক্ত অবস্থায় ঘরের মেঝেতে পড়ে আছেন। ঘরের মেঝে রক্তে ভেসে যাচ্ছে। 

Updated By: Oct 17, 2023, 03:32 PM IST
Bali: মেঝে ভেসে যাচ্ছে রক্তে, ঘরে পা দিয়েই স্বামীর দেখলেন হাড়হিম দৃশ্য!

দেবব্রত ঘোষ: হাড়হিম করা দৃশ্য! ঘরের মেঝেতে পড়ে দেহ। রক্তাক্ত। মেঝে ভেসে যাচ্ছে রক্তে। বাড়ি ফিরে ঘরে পা দিয়েই চমকে উঠলেন স্বামী। ঘরের মেঝেতে পড়ে রক্তাক্ত নিথর স্ত্রী। বালিতে খুন গৃহবধূ। বেলুড় ধর্মতলা রোডের ঘটনা। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

সোমবার রাত সাড়ে ১১টা নাগাদ ওই ঘটনা ঘটে। মৃতার নাম দীপা পাল। বয়স ৩১ বছর। বেলুড় ধর্মতলা রোডের বাসিন্দা ছিলেন দীপা পাল। স্বামী অক্ষয় পালের সঙ্গে থাকতেন দীপা। সোমবার রাতে বাড়ি থেকে রক্তাক্ত অবস্থায় দীপা পালের নিথর দেহ উদ্ধার করে বালি থানার পুলিস। পুলিস সূত্রে জানা গিয়েছে, স্বামী অক্ষয় পাল কাজের সূত্রে সকালে বের হয়ে যান। বাড়ি ফেরেন রাতে। রাতে বাড়ি ফিরে তিনি দেখেন, স্ত্রী রক্তাক্ত অবস্থায় ঘরের মেঝেতে পড়ে আছেন। ঘরের মেঝে রক্তে ভেসে যাচ্ছে। 

সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় বালি থানায়। খবর পেয়ে বালি থানার পুলিস এসে দেহ উদ্ধার করে। দেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য হাওড়া জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। কী কারণে এই খুন? এখনও পর্যন্ত তা জানা যায়নি। খুনের কারণ ঘিরে ধোঁয়াশা। ফরেনসিক পরীক্ষার জন্য ঘিরে রাখা হয়েছে ঘরটিকে। তদন্তে নেমে এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে বালি থানার পুলিস। মৃতার স্বামী অক্ষয় পালকেও জিজ্ঞাসাবাদ করছে পুলিস। এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

আরও পড়ুন, Durga Puja 2023: বোধনেই আগেই আগুনে ভস্মীভূত দুর্গা প্যান্ডাল!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.