Arjun Singh Slaps: মেজাজ হারিয়ে 'চড়' অর্জুনের, পুরভোটে ধুন্ধুমার ভাটপাড়ায়

Municipal Election 2022: অর্জুন সিং (Arjun Singh) এদিন নিজের ওয়ার্ডেই ভোট দিতে পারেননি।

Updated By: Feb 27, 2022, 12:48 PM IST
Arjun Singh Slaps: মেজাজ হারিয়ে 'চড়' অর্জুনের, পুরভোটে ধুন্ধুমার ভাটপাড়ায়
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: ভোট ময়দানে মেজাজ হারালেন অর্জুন সিং (Arjun Singh)। পুলিসের সঙ্গে বচসা বাঁধল বিজেপি (BJP) সাংসদের। এমনকি উত্তেজিত অর্জুন সিংকে 'চড়' কষাতেও দেখা গেল এক বিক্ষোভকারীর উদ্দেশে। সবমিলিয়ে পুরভোট (Municipal Election 2022) ঘিরে তুমুল উত্তেজনা ভাটপাড়ায় (Bhatpara)। 

এদিন সকাল থেকেই পুরভোট (Municipal Election 2022) ঘিরে অশান্তি ছড়ায় ভাটপাড়ায় (Bhatpara)। ব্যারাকপুরের 'বেতাজ বাদশা' অর্জুন সিং (Arjun Singh) অভিযোগ করেন, তিনি ভোট দিতে পারেননি। ভাটপাড়া পুরসভার (Bhatpara Municipality) ১৭ নম্বর ওয়ার্ড, নিজের ওয়ার্ডেই, ভোট দিতে পারেননি বলে অভিযোগ করেন বিজেপি (BJP) সাংসদ। এরপর বেলা গড়াতে ফের ভোট ময়দানে নামতে দেখা যায় অর্জুন সিংকে। 'বহিরাগতরা বুথ দখল করার চেষ্টা করছে', এই খবর পেয়েই ফের ময়দানে নামেন বিজেপি সাংসদ অর্জুন সিং। 

কিন্তু এলাকায় উত্তেজনা থাকায় পুলিস অর্জুন সিংকে (Arjun Singh) ঘটনাস্থল থেকে চলে যাওয়ার জন্য অনুরোধ করতে থাকে। ওদিকে অর্জুন সিংয়ের গাড়ি দেখামাত্রই রাস্তার উপরে বিক্ষোভ দেখাতে শুরু করে অপরপক্ষ। পুলিস দু-পক্ষকেই আটকানোর চেষ্টা করতে থাকে। অভিযোগ, বিক্ষোভকারীদের রীতিমতো তেড়ে আসতে দেখা যায় অর্জুন সিংয়ের দিকে। পুলিস ব্যারিকেড করে আটকানোর চেষ্টা করতে থাকে। তারমধ্যেই শুরু হয়ে যায় অর্জুন সিংকে উদ্দেশ করে ইট ছোঁড়া। সেইসময়ই এক বিক্ষোভকারীর উদ্দেশে 'চড়' কষাতে দেখা যায় বিজেপি সাংসদকে। 

প্রায় তিন দশক ধরে তিনি জনপ্রতিনিধি। নিজে ভোটে লড়েন, ভোট করান। সবটাই একার হাতে সামলান। সেই অর্জুন সিংকে এবার যেন খানিকটা 'অসহায়' হয়েই মেজাজ হারাতে দেখা গেল। ওদিকে, অর্জুন সিংয়ের বিরুদ্ধে নির্বাচন কমিশনে অভিযোগ দায়ের করল তৃণমূল। এলাকার বাইরে ঘুরে বেড়াচ্ছেন, এই অভিযোগ করল তৃণমূল।

আরও পড়ুন, BJP Candidate Crying: 'ভোট দিতে দিচ্ছে না', বুথের বাইরে হাউ হাউ করে কান্না বিজেপি প্রার্থীর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.