Anupam Roy: অনুপমের অনুষ্ঠানে ভিড়ের চাপে ভাঙল গেট, তোলপাড় দেগঙ্গা বইমেলা, আহত বহু

Anupam Roy: গত ১১ বছর দেগঙ্গা বইমেলা বন্ধ ছিল। এবছর তা ফের শুরু হয়। ফলে মানুষের উত্সাহ ছিল মেলা ঘিরে। তার উপরে আজ অনুপম রায়ের অনুষ্ঠান ছিল। তাতেই ওই বিপুল সংখ্যক মানুষের সমাগম হয়ে যায়

Updated By: Dec 30, 2023, 11:44 PM IST
Anupam Roy: অনুপমের অনুষ্ঠানে ভিড়ের চাপে ভাঙল গেট, তোলপাড় দেগঙ্গা বইমেলা, আহত বহু

মনোজ মণ্ডল: দেগঙ্গা বইমেলায় ঘটে গেল দুর্ঘটনা। ভিড়ের চাপে ভেঙে পড়ল বইমেলার গেট। আর তাতেই গোটা মেলা জুড়ে শুরু হয়ে গেল দর্শকদের ছোটাছুটি। আহত হয়েছেন কমপক্ষে ৫ জন। আসল কারণ হল শনিবার ছিল অনুপম রায়ের গানের অনুষ্ঠান চিল বইমেলায়। তাতেই উপচে পড়ে ভিড়। তার পরেই ওই বিপত্তি।

আরও পড়ুন-বাড়িতে প্রদীপ জ্বালান, রামলালার প্রাণ প্রতিষ্ঠার দিন ভক্তদের অযোধ্যায় না আসার আহ্বান প্রধানমন্ত্রীর

প্রত্যক্ষদর্শীদের দাবি, মেলায় যে সংখ্যক দর্শক ধরার কথা তার থেকে অন্তত তিনগুন বেশি দর্শক হাজির হয়ে যান অনুপমের অনুষ্ঠান দেখতে। সন্ধে সাতটা নাগাদ ওই বিপুল সংখ্যাক দর্শক মেলায় ঢুকতে গেলে শুরু হয়ে যায় হুডে়াহুড়ি। তাতেই ভেঙে পড়ে মেলার গেট। কারও মাথা ফেটে যায়, কারও গুরুতর চোট লাগে। কেউ কেউ পদপৃষ্টি হয়ে যান। তড়িঘড়ি আহতদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে হিমশিম খেয়ে যায় পুলিস ও উদ্যোক্তারা। তাঁদের দাবি, এত মানুষ চলে আসবেন তারা তা আন্দাজ করতে পারেননি। শেষপর্যন্ত পুলিস লাঠি উঁচিয়ে ভিড় ছত্রভঙ্গ করে দেয়।

গত ১১ বছর দেগঙ্গা বইমেলা বন্ধ ছিল। এবছর তা ফের শুরু হয়। ফলে মানুষের উত্সাহ ছিল মেলা ঘিরে। তার উপরে আজ অনুপম রায়ের অনুষ্ঠান ছিল। তাতেই ওই বিপুল সংখ্যক মানুষের সমাগম হয়ে যায়। তার মধ্যেই এই দুর্ঘটনা। শেষপর্যন্ত বাতিল হয়ে যায় গানের অনুষ্ঠান। ঘটনার জেরে অবরুদ্ধ হয়ে পড়ে টাকি রোড।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.