Abhishek Banerjee: CBI-র জিজ্ঞাসাবাদের পর ফের নবজোয়ারে অভিষেক...

বাঁকুড়ায় তৃণমূলের সভায় বজ্রাঘাতে মৃতদের পরিবার ও আহতদের সঙ্গে সাক্ষাৎ। পাশের থাকার আশ্বাস দিলেন তিনি।

Updated By: May 22, 2023, 07:53 PM IST
Abhishek Banerjee: CBI-র জিজ্ঞাসাবাদের পর ফের নবজোয়ারে অভিষেক...

প্রবীর চক্রবর্তী: CBI-র জিজ্ঞাসাবাদ পর্ব শেষ। ফের নবজোয়ারে অভিষেক বন্দ্যোপাধ্যায়। বাঁকুড়ায় তৃণমূলের সভায় বজ্রাঘাতে মৃতদের পরিবার ও আহতদের সঙ্গে দেখা করলেন তিনি। পাশে থাকার আশ্বাস দিলেন।

জনসংযোগ কর্মসূচিতে তখন বাঁকুড়াতেই ছিলেন অভিষেক। শুক্রবার কুন্তল ঘোষ চিঠি মামলায় কলকাতায় তাঁর বাড়িতে নোটিশ পাঠায় সিবিআই। পরের দিন, শনিবারই কলকাতায় নিজাম প্যালেস হাজিরা দিতে বলা হয় তৃণমূলের সর্বভারতীয় সর্বভারতীয় সাধারণ সম্পাদককে। সেদিনই নবজোয়ার থামিয়ে কলকাতায় ফেরেন অভিষেক অভিষেক। নির্দিষ্ট দিনে হাজিরা দেন সিবিআই দফতরে।

আরও পড়ুন: অভিষেকের সভার আগেই ছিঁড়ল পোস্টার, উত্তেজনা বিষ্ণুপুরে!

কুন্তল ঘোষ চিঠি মামলায় ৯ ঘণ্টা ৪০ মিনিট ধরে অভিষেককে জেরা করেছে সিবিআই। তৃণমূলে সেকেন্ড-ইন-কমান্ডের অবশ্য দাবি, 'টানা সাড়ে ৯ ঘণ্টারও বেশি সময় জেরার নির্যাস হল শূন্য, আস্ত অশ্বডিম্ব। যারা জিজ্ঞাসাবাদ করেছে তাদের সময় নষ্ট এবং আমারও সময় নষ্ট'। এদিন বাঁকুড়ায় ফের 'নবজোয়ার' কর্মসূচি শুরু করলেন তিনি।

গত ৩০ এপ্রিল বাঁকুড়ায় ইন্দাসে তৃণমূলের সভায় বজ্রাঘাতে প্রাণ হারান ১ জন। আহত হন কমপক্ষে ৫০ জন। কীভাবে? তখনও সভা শুরু হয়নি। সেদিন বিকেলে তুমুল বৃষ্টি নামে ইন্দাসের আশিনপুরে। যেসব তৃণমূল সমর্থকরা সভায় যোগ দিতে এসেছিলেন, যে যার মতো আশ্রয় নেন। সভাস্থলেই  একটি বটগাছে তলায় চলে যান অনেকেই। আর সেই গাছেই বাজ পড়ে!  এদিন সকালে ইন্দাসে গিয়ে নিহতদের পরিবার ও আহতদের সঙ্গে দেখা করেন অভিষেক। 

 

বিকেলে রোড-শো করেন বাঁকুড়ায় জয়পুরে। গাড়ির ছাদে ওঠে দলের কর্মী-সমর্থকদের অভিনন্দন জানান অভিষেক। রাতে বিষ্ণুপুরে থাকবেন তিনি।

.(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.