Manju Kumar Majumdar: বাম মহলে চর্চায় নেই বর্ষীয়ান সিপিআই নেতা, বাড়ি গিয়ে সংবর্ধনা জানাল তৃণমূল

দল-মত-রং নির্বিশেষে সকলের কাছেই পৌঁছে যাচ্ছেন তাঁরা। সেই সূত্রেই সিপিআই-এর বর্ষীয়ান নেতা এবং তাদের প্রাক্তন রাজ্য সম্পাদকের বাড়িতেও পৌঁছে যান তৃণমূল নেতৃত্ব। সেখানে তাঁকে উত্তরিয় পরিয়ে, পুস্পস্তবক এবং মিষ্টির প্যাকেট দিয়ে সংবর্ধনা জানানো হয়।

Updated By: May 22, 2023, 05:42 PM IST
Manju Kumar Majumdar: বাম মহলে চর্চায় নেই বর্ষীয়ান সিপিআই নেতা, বাড়ি গিয়ে সংবর্ধনা জানাল তৃণমূল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: স্থানীয় তৃণমূল নেতৃত্বের সঙ্গে এক যায়গায় বর্ষীয়ান বাম নেতা। উঠতে শুরু করে প্রশ্ন। কিন্তু তার মাঝেই বিরোধী দলের যুব এবং মহিলা নেতৃত্বের হাত থেকে হাসি মুখেই সংবর্ধনা নিলেন তিনি।

জানা গিয়েছে ডোমজুর বিধানসভার নিশ্চিন্দা পঞ্চায়েতে চলছিল তৃণমূলের বনস্পতির ছায়া কর্মসূচি। এই কর্মসূচিতে এলাকার ৮০ বছরের উর্ধ্বে ব্যক্তিদের বাড়িতে গিয়ে তাঁদেরকে উত্তরিয় পরিয়ে সংবর্ধনা দেওয়া হচ্ছে তৃণমূলের যুব এবং মহিলা সংগঠনের তরফে। একই সঙ্গে মিষ্টির প্যাকেটও তুলে দেওয়া হচ্ছে তাঁদের হাতে। একই সঙ্গে তাঁদের পাশে থাকার আশ্বাসও দেওয়া হচ্ছে দলের তরফে।        

আরও পড়ুন: North Dinajpur News: বাড়ির আসবাব ভাঙচুর; সিল করে দেওয়া হয়েছে টয়লেট, দুষ্কৃতী তাণ্ডবে ৩ মাস ঘরছাড়া মা-ছেলে

দল-মত-রং নির্বিশেষে সকলের কাছেই পৌঁছে যাচ্ছেন তাঁরা। সেই সূত্রেই সিপিআই-এর বর্ষীয়ান নেতা এবং তাদের প্রাক্তন রাজ্য সম্পাদকের বাড়িতেও পৌঁছে যান তৃণমূল নেতৃত্ব। সেখানে তাঁকে উত্তরিয় পরিয়ে, পুস্পস্তবক এবং মিষ্টির প্যাকেট দিয়ে সংবর্ধনা জানানো হয়। জানা গিয়েছে সংবর্ধনা পেয়ে আপ্লুত মঞ্জুবাবু বেশ কিছু মূল্যবান উপদেশ দিয়েছেন তৃণমূল মহিলা এবং যুব নেতৃত্বকে।

আরও পড়ুন: অভিষেকের সভার আগেই ছিঁড়ল পোস্টার, উত্তেজনা বিষ্ণুপুরে!

জানা গিয়েছে বাম আমলেই সংবর্ধনা না পাওয়া মঞ্জুবাবু বিরোধী দলের কাছে সংবর্ধনা পেয়ে আপ্লুত। জানা গিয়েছে এই ঘটনার পরে তিনি জানিয়েছেন, ‘এমন সংবর্ধনা পাব আমি সত্যিই আমি আশা করিনি’।

তৃণমূল মুখপত্রে জানানো হয়েছে যে স্থানীয় নেতৃত্বরা জানিয়েছেন প্রায় ৭০ জনকে সংবর্ধনা জানানো হয়েছে এবং তাঁদের সকলের কাছ থেকে আশীর্বাদ এবং পরামর্শ নিয়ে তাঁরা আরও সমৃদ্ধ হয়েছেন।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.