ওয়াররুম থেকেই সারাদিন এলাকার ভোট পরিচালনা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

দুপুরে পাবদার ঝোল দিয়ে সারলেন ভোজ। বিকেলে ভোট মিটতেই জানালেন, বিরোধীদের যাবতীয় ষড়যন্ত্র ব্যর্থ করে শান্তিপূর্ণ ভোট হয়েছে ডায়মন্ড হারবারে। 

Updated By: May 19, 2019, 08:38 PM IST
ওয়াররুম থেকেই সারাদিন এলাকার ভোট পরিচালনা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদন: সপ্তমদফা ভোটপর্ব মিটিয়ে বেশ স্বস্তির রেশ ধরা পড়ল তৃণমূলের সেনাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সুরে। এদিন ওয়াররুম থেকেই সারাদিন নিজের কেন্দ্রের ভোট সামাল দিলেন তৃণমূলের কনিষ্ঠতম সদস্য। সকাল থেকেই ওয়াররুমে বসে নিজের এলাকায় ভোট পরিচালনা করলেন তিনি। চলতে থাকল এদিক ওদিক ফোন পর্বও। দুপুরে পাবদার ঝোল দিয়ে সারলেন ভোজ। বিকেলে ভোট মিটতেই জানালেন, বিরোধীদের যাবতীয় ষড়যন্ত্র ব্যর্থ করে শান্তিপূর্ণ ভোট হয়েছে ডায়মন্ড হারবারে। 

আরও পড়ুন: বিজেপি-তৃণমূল সংঘর্ষ নস্করপাড়ায়, বোমাবাজিতে উত্তপ্ত এলাকা

রবিবার জি ২৪ ঘণ্টাকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে অভিষেক বলেন,"শুরু থেকেই ডায়ামন্ড হারবারে তীব্র আক্রমণ শুরু করেছিল বিজেপি। পিছিয়ে ছিল না বামেরাও। নির্বাচনের অন্যতম কনিষ্ঠ প্রার্থী হওয়া সত্বেও বারবার আমাকে ব্যক্তিগত আক্রমণের মুখে পড়তে হয়েছে।" তাঁর কথায়, এতকিছুর পরও কোনও প্রতিহিংসার পথে না হেঁটে শান্তিপূর্ণ নির্বাচন করানোর জন্য বদ্ধ পরিকর ছিলেন তিনি। এদিন তিনি আরও জানিয়েছেন, ভোটপর্ব চলাকালীন তাঁর পিসি মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও কথা হয়েছে। আজকের পর আপাতত কয়েকদিন বিশ্রাম নেবেন অভিষেক, এরপর ২৩-এ বিদায় নেবে বিজেপি এবং ফের শুরু হবে তাঁদের দলের রাজনৈতিক তৎপরতা। 

উল্লেখ্য, ভোট-সপ্তমীর মধ্যে দিয়েই শেষ হল গনতন্ত্রের সবচেয়ে বড় উৎসব। বিক্ষিপ্ত অশান্তির আবহাওয়াতেই রাজ্য জুড়ে চলল সপ্তদশ লোকসভা নির্বাচন। এবার অপেক্ষা ফলাফলের। মহাজোট নাকি ফের চেনা ধাঁচেই ফেরৎ আসবে পদ্ম শিবির, কার হবে দিল্লির মসনদ, যুযুধান দুই দল এখন তারই অপেক্ষায়।

.