Burdwan BJP: বর্ধমানে গেরুয়াশিবিরে বিদ্রোহ, জেলা সভাপতির বিরুদ্ধে ক্ষোভে পদত্যাগ যুব নেতার

প্রয়োজনে সভাপতির বিরুদ্ধে পথে নামার হুঁশিয়ারি দিলেন তিনি।

Updated By: Feb 1, 2022, 06:18 PM IST
Burdwan BJP:  বর্ধমানে গেরুয়াশিবিরে বিদ্রোহ, জেলা সভাপতির বিরুদ্ধে ক্ষোভে পদত্যাগ যুব নেতার

নিজস্ব প্রতিবেদন: গেরুয়াশিবিরে (BJP) বিদ্রোহের আঁচ এবার বর্ধমানেও! দলের সাংগঠনিক জেলা সভাপতির বিরুদ্ধে স্বজনপোষণ, একনায়তন্ত্র চালানো-সহ একাধিক অভিযোগে তুলে পদত্যাগ করলেন যুবনেতা শুভম নিয়োগী। এমনকী, প্রয়োজনে পথে নামারও হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

কে এই শুভম নিয়োগী?  বিজেপির বর্ধমান (সদর) সাংগঠনিক জেলার যুব সভাপতি ছিলেন তিনি। শুভমের দাবি, দিন কয়েক আগে জেলা সভাপতি অভিজিৎ তা সাংবাদিক সম্মেলনে করে জানিয়েছিলেন, শুভম নিয়োগীকে পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে। অথচ, তাঁকে কিছু জানানো হয়নি। পদত্যাগী এই বিজেপি নেতার কথায়,  '১৭ বছর বয়স থেকে দল করছি। আমার বিরুদ্ধে ১৮ মামলা রয়েছে। দু'বার মোট ২৮ দিন জেলে খেটেছি। কিন্তু বর্তমান জেলা সভাপতি দলের জন্য কিছুই করেননি। ভয়ে নিজের বাড়ি বা ফ্ল্যাটে থাকেন না। জেলার গুরুত্বপূর্ণ নেতাদের বাদ দিয়ে কমিটি বানিয়েছেন। অসহায় বোধ করছি। সেকারণেই জেলা যুব সভাপতির পদ থেকে ইস্তফা দিলাম'।

আরও পড়ুন: Mobile Phone Blast: 'জোরে ৩ বার আওয়াজ', চার্জে থাকা মোবাইল ফেটে মৃত্যু গৃহবধূর

তাহলে এবার দলও ছাড়বেন? সেই সম্ভাবনা খারিজ করে দিয়েছেন শুভম। বরং দলের একনিষ্ঠ কর্মী হিসেবে কাজ করাই শুধু নয়, প্রয়োজনে বর্ধমান (সদর) সাংগঠনিক জেলা সভাপতি অভিজিৎ তাঁ-র বিরুদ্ধে পথে নামবেন বলে জানিয়েছেন তিনি। অভিযোগ করেছেন, বর্ধমানে মতুয়া সম্প্রদায়ের ভোটব্যাঙ্ক রয়েছে। কিন্তু সেই মতুয়া সম্প্রদায়ের কাউকেই জেলা কমিটি রাখা হয়নি। যদিও এ বিষয়ে মুখ খুলতে রাজি হননি জেলা সভাপতি।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.