Mobile Phone Blast: 'জোরে ৩ বার আওয়াজ', চার্জে থাকা মোবাইল ফেটে মৃত্যু গৃহবধূর

মোবাইল ফেটে গুরুতর জখম হন ওই মহিলা।

Updated By: Feb 1, 2022, 05:51 PM IST
Mobile Phone Blast: 'জোরে ৩ বার আওয়াজ', চার্জে থাকা মোবাইল ফেটে মৃত্যু গৃহবধূর
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : মোবাইলে ফোনে চার্জ (Mobile Phone Charging) দিতে দিতে কথা! আর সেটাই ডেকে আনল বিপদ। ঘটে গেল চরম বিপত্তি। ফোন (Mobile Phone Blast) ফেটে গিয়ে গুরুতর জখম হলেন গৃহবধূ। শেষমেশ মৃত্যু (Housewife Death) হল তাঁর। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার কুলপিতে (Kulpi)।

কুলপির (Kulpi) রামকৃষ্ণপুর এলাকার বাসিন্দা ছিলেন গৃহবধূ শম্পা বৈরাগী। পরিবার সূত্রে জানা গিয়েছে, সোমবার তাঁর মোবাইল ফোনে চার্জ (Mobile Phone Charging) দিচ্ছিলেন তিনি। ঘরের দরজা বন্ধ করেই চার্জ দিচ্ছিলেন। ফোনে চার্জ দিতে দিতে কথা বলছিলেন সম্ভবত। আর তারপরই বিস্ফোরণের (Mobile Phone Blast) মত জোরে ৩ বার আওয়াজ হয়। তীব্র আওয়াজে আশপাশ কেঁপে ওঠে যেন! আওয়াজ পেয়ে ছুটে আসেন ওই গৃহবধূর বাড়ির লোক থেকে শুরু করে পাড়া প্রতিবেশীরা। তাঁরা এসে দেখেন যে, চার্জ দেওয়া অবস্থায় মোবাইলটি সম্পূর্ণ ফেটে গিয়েছে। তার জেরে গুরুতর জখম হয়েছেন ওই মহিলা।

অবস্থার অবনতি হওয়ায় আশঙ্কাজনক অবস্থায় তাঁকে কলকাতায় চিত্তরঞ্জন হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই আজ সকালে মৃত্য়ু হয় তাঁর। এই ঘটনায় শোকস্তব্ধ গোটা পরিবার। কেউ কল্পনাই করতে পারছে না যে, মোবাইল ফোন চার্জ দেওয়া থেকে কত বড় বিপদ ঘটে গেল! মর্মান্তিক এই ঘটনায় এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। 

আরও পড়ুন, Marriage Tattwa: 'খেলা হবে' থেকে 'লক্ষ্মীর ভান্ডার', কী নেই! ছেলের বিয়েতে অভিনব তত্ত্ব তৃণমূলী মায়ের

Siliguri Municipal Election 2022: 'এখন দলে বেনোজল', 'অপহরণকারীদের একটা ভোট নয়'; পোস্টার ঘিরে অস্বস্তিতে শাসক-বিরোধী

North Bengal Ghost Station: যত কাণ্ড ময়নাগুড়িতে! দুর্ঘটনাগ্রস্ত বগির মাছ খেয়ে 'ভূতের খপ্পরে' গ্রামের গৃহবধূরা

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.